রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeউপজেলাবগুড়ায় বিদ্যুতের তারে জড়িয়ে বাবা-ছেলের মৃত্যু

বগুড়ায় বিদ্যুতের তারে জড়িয়ে বাবা-ছেলের মৃত্যু

শিয়ালের কবল থেকে ক্ষেতের শসা রক্ষার জন্য পেতে রাখা বিদ্যুতের তারে জড়িয়ে মৃত্যু হয়েছে বাবা বিমল চন্দ্র বর্মন (৫০) ও ছেলে বিধান চন্দ্র বর্মন (২৪)। রোববার বগুড়ার আদমদীঘি উপজেলার ভেনলা গ্রামে এ ঘটনা ঘটে ।

 

স্থানীয়রা জানান,আদমদীঘি উপজেলার চাঁপাপুর ইউনিয়নের ভেনলা গ্রামের কৃষক বিমল চন্দ্র বর্মন বাড়ির পাশের জমিতে শসা চাষ করেন। শসা বড় হওয়া শুরু করার পর ক্ষেতে ব্যাপক হারে শিয়ালের উৎপাত শুরু হয়। শিয়ালের উপদ্রব বাড়তে থাকায় তা রক্ষার জন্য কৃষক বিমল বর্মন সম্প্রতি ক্ষেতের চার পাশে বিদ্যুতের ফাঁদ তৈরি করেন। এতে করে শিয়ালের কবল থেকে শসা ক্ষেত রক্ষা করতে পারলেও রক্ষা করতে পারেননি ছেলে ও নিজের জীবন।

 

রোববার সকালে কৃষক বিমল বর্মন শসা তোলার জন্য ক্ষেতে যান। তার পরপরই যায় তার ছেলে বিধান বর্মন। কিন্তু প্রতিদিনের মতো এদিন ফাঁদ থেকে বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন না করেই শসা তোলার কাজ শুরু করে। এক পর্যায়ে প্রথমে বিমল বর্মন বিদ্যুতের তারে জড়িয়ে ছটফট করতে থাকে। এ অবস্থা দেখে ছেলে বিধান বর্মন বাবাকে বাঁচানোর চেষ্টা করতে গিয়ে সেও বিদ্যুতের তারে জড়িয়ে পড়ে। ফলে ঘটনাস্থলেই বাবা-ছেলের মৃত্যু হয়।

 

এ বিষয়ে আদমদীঘি থানার ওসি নজরুল ইসলাম জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পিতাপুত্রের নিহত হবার খবর পেয়ে পুলিশ এলাকাবাসীর সহায়তায় তাদের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর  করে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments