বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
spot_img
Homeচট্টগ্রাম২০দলীয় জোটের গণসংযোগ সফল করতে চট্টগ্রাম নগর উত্তর শিবিরের প্রস্তুতি সভা

২০দলীয় জোটের গণসংযোগ সফল করতে চট্টগ্রাম নগর উত্তর শিবিরের প্রস্তুতি সভা

দেশের স্বাধীন বিচার ব্যবস্থার উপর নগ্ন হস্তক্ষেপ বন্ধ, সম্প্রচার নীতিমালা বাতিল ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবীতে ২০ দলীয় জোট ঘোষিত গণসংযোগ সফল করতে প্রস্তুতি সভা করেছে ইসলামী ছাত্রশিবির চট্টগ্রাম মহানগরী উত্তর।

 

প্রস্তুতি সভায় সেক্রেটারী সালাহ উদ্দীন মাহমুদ বলেন সরকার দেশে এক দলীয় শাসন কায়েম করার জন্যই বিচারপতিদের অভিশংসন পদ্ধতি সংসদের হাতে ন্যস্ত এবং গণমাধ্যমের ঠুঁিট চেপে ধরতে সম্প্রচার নীতিমালার নামে ভিন দেশীয় অপসংস্কৃতির অবাধ প্রবাহের পাঁয়তারা করছে। এ সরকার ক্ষমতায় আরোহন করলেই বিরোধী দল মতের উপর দমন পীড়ন চালায়। তাদের অপকর্ম যাতে জন সম্মুখে প্রকাশিত হতে না পারে সেজন্য তারা দেশের সকল সাংবিধানিক সংস্থা গুলো ধ্বংস করে দেয়ার ঘৃন্য অপচেষ্টা চালাচ্ছে।

 
সরকারের দেশবিরোধী চক্রান্ত সম্পর্কে জনগণকে সচেতন করা ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেয়ার দাবীতে ২০ দলীয় জোটের গণ সংযোগ সফল করার প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শিবির নেতা আব্দুল আজিজ, তৌহিদুল ইসলাম, সাদুর রশিদ, সরওয়ার কামাল সিকদার, ওমর গনি,আবু বকর, মুহাম্মদ ইলিয়াস, সাইফুল ইসলাম প্রমূখ।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments