শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeরাজনীতিবিএনপির সঙ্গে সমঝোতা হবে না ১০০ বছরেও: নাসিম

বিএনপির সঙ্গে সমঝোতা হবে না ১০০ বছরেও: নাসিম

আগামী ১০০ বছরের মধ্যে বিএনপির সঙ্গে আওয়ামী লীগের কোনো সমঝোতা হবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

মঙ্গলবার রাজধানীর শাহবাগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) প্রাঙ্গণে স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) শোক দিবসের আলোচনা সভায় নাসিম এ মন্তব্য করেন।

নাসিম বলেন, “১০০ বছরেও বিএনপির মতো একটি খুনি দলের সঙ্গে আওয়ামী লীগের সমঝোতা হবে না। যারা শেখ হাসিনার মা-বাবা ও ছোট্ট ভাইকে হত্যা করেছে, তাদের সঙ্গে তিনি কীভাবে সমঝোতা করতে পারেন—আপনারাই বলেন।”

২০১৯ সালের আগে কোনো নির্বাচন হবে না বলেও  জানিয়ে দেন নাসিম। পাকিস্তানের বর্তমান পরিস্থিতিতে উল্লসিত না হওয়ার জন্যও বিএনপিকে পরামর্শ দেন আওয়ামী লীগের এই নেতা।

গুম-খুন নিয়ে বিএনপির নেতাদের দেয়া বক্তব্যের সমালোচনা করে নাসিম বলেন, “আয়নায় নিজেদের চেহারা দেখুন। কোনো হত্যকাণ্ডের বিচার আপনারা করেননি। শেখ হাসিনা সব বিচার করেছেন। বিচার করতে শেখ হাসিনা নিজ দলের নেতা-কর্মীদেরও ছাড় দেননি।”

স্বাস্থ্যমন্ত্রী জানান, তিনি মন্ত্রী থাকা অবস্থায় যেসব চিকিৎসককে গ্রামে পদায়ন করা হয়েছে, তাদের দুই বছরের আগে কোনোভাবেই সরানো হবে না।
আলোচনা সভায় আরো বক্তব্য দেন বিএসএমএমইউর উপাচার্য প্রাণ গোপাল দত্ত, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) মহাসচিব এম ইকবাল আর্সলান প্রমুখ। সভায় সভাপতিত্ব করেন বিএসএমএমইউর সার্জারি অনুষদের ডিন কনক কান্তি বড়ুয়া।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments