সোমবার, অক্টোবর 18, 2021
সোমবার, অক্টোবর 18, 2021
সোমবার, অক্টোবর 18, 2021
spot_img
Homeউপজেলাভোলায় বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে রেড ক্রিসেন্ট সোসাইটির ত্রান বিতরন

ভোলায় বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে রেড ক্রিসেন্ট সোসাইটির ত্রান বিতরন

ভোলায় সাম্প্রতিক বন্যায় কয়েকদফা ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রান বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন রেড ক্রিসেন্ট সোসাইটির ভোলা ইউনিট।
মঙ্গলবার দুপুরে সদর উপজেলার উত্তর রাজাপুর ইউনিয়নে ক্ষতিগ্রস্থ তিনশত পরিবারের মাঝে এ ত্রান বিতরন করা হয়। এসময় ক্ষতিগ্রস্থ পরিবারকে ৫ কেজি করে চাল ও ১ কেজি করে ডাল বিতরণ করা হয়।

উত্তর রাজাপুর ইউনিয়নের নদীর পাড়ে অনুষ্ঠিত ত্রান বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী মো: আজিজুল ইসলাম, নির্বাহী সদস্য আলহাজ্ব ফেরদৌস আহমেদ, ইউনিট অফিসার মাহাবুবুর রহমান মিলন, আইএফআরসির মনিটরিং অফিসার জিয়াউল হক হিমেল, যুব রেড ক্রিসেন্ট এর সদস্য আদিল হোসেন তপু।

 
জোয়ারের পানিতে ক্ষতিগ্রস্থ পরিবারর রেড ক্রিসেন্ট ইউনিটের ত্রান পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেন। তারা বলেন, এত ক্ষতির মধ্যে কেউ আমাদের কোন খোঁজ খবর নেয়নি। রেড ক্রিসেন্ট ইউনিটই আমাদের পাশে এসে দাঁড়িয়েছে। তারা এই ত্রান কার্যক্রম অব্যাহত রাখার দাবী জানান।
উল্লেখ্য, ভোলায় সম্প্রতি জোয়ারের পানিতে প্রায় ৭০টির মত গ্রাম প্লাবিত হয়েছে। ভোলা রেড ক্রিসেন্ট ইউনিট জরুরী ভিত্তিতে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে এই ত্রান বিতরণ করেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments