রবিবার, ডিসেম্বর 5, 2021
রবিবার, ডিসেম্বর 5, 2021
রবিবার, ডিসেম্বর 5, 2021
spot_img
Homeউপজেলামধুপুরে ছাত্রদের বিক্ষোভ, গাড়ি ভাংচুর, রাস্তা অবরোধ

মধুপুরে ছাত্রদের বিক্ষোভ, গাড়ি ভাংচুর, রাস্তা অবরোধ

টাঙ্গাইলের মধুপুরে শিক্ষক অপমানের জেরে ছাত্র বিক্ষোভে গাড়ি ভাংচুর ও প্রতিবাদে শ্রমিকরা রাস্তা অবরোধ করে রেখেছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০ টা থেকে এ অবরোধ চলছে। বিপাকে পরেছেন হাজার হাজার যাত্রী।

জানা যায়, গত এক সপ্তাহ আগে মধুপুর রাণী ভবানী মডেল উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণিতে সহকারি শিক্ষক মহাদেব সাহা শিক্ষার্থী আমিনুর,অন্তর, ছাব্বিরসহ বেশ কয়েকজনকে লেখাপড়া না পাড়ায় ও বেয়াদবীর কারণে পিটুনি দেন।

ক্লাস থেকে বের হয়ে অন্তর, আমিনুর অভিভাবকদের বিষয়টি জানালে অভিভাবকরা দলবল নিয়ে বিদ্যালয়ে গিয়ে শিক্ষকদের লাঞ্ছিত করেন। গত এক সপ্তাহে এ বিষয়ে মীমাংসায় সংশ্লিষ্টরা কোন উদ্যোগ না নেয়ায় ওই বিদ্যালয়ের সব শিক্ষার্থী মঙ্গলবার সকাল ১০ টার দিকে বিদ্যালয় ক্যাম্পাস থেকে এক বিক্ষোভ মিছিল বের করে।

মিছিল বাসস্ট্যান্ড পর্যন্ত যাওয়ার পথে বিক্ষুব্দ শিক্ষার্থীরা বেশ কিছু গাড়ি ভাংচুর করে। এতে স্থানীয় গাড়ির মালিক শ্রমিকরা মিলে ছাত্রদের ফেরার পথে ধাওয়া দেয়। পরে ছাত্ররা লাঠি সোটা নিয়ে বিদ্যালয় ক্যাম্পাসে অবস্থান নিলে মারমুখি পরিবেশ সৃষ্টি হয়।

শ্রমিকরা রাস্তায় ভাংচুর করা গাড়ি ফেলে রেখে অবরোধ সৃষ্টি করে। খবর পেয়ে পুলিশের বিশেষ দল এএসপি (গোপালপুর সার্কেল)আবু হাসনাতের নেতেৃত্বে এসে ঘটনাস্থলে অবস্থান নিয়েছে।

মধুপুর উপজেলা চেয়ারম্যান বিদ্যালয় ও পরিচালনা কমিটির সভাপতি ছরোয়ার আলম খান আবু বিদ্যালয়ে গিয়ে শিক্ষার্থীদের শান্ত করে সংশ্লিষ্টদের নিয়ে জরুরী বৈঠকে বসেছেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments