শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
spot_img
Homeরাজনীতি৬৮ বছর বয়সী রেলমন্ত্রীর বিয়ে ডিসেম্বরে

৬৮ বছর বয়সী রেলমন্ত্রীর বিয়ে ডিসেম্বরে

তিনি আর চিরকুমার থাকছেন না। মন্ত্রিসভায় তাকে নিয়ে আর কেউ টিপ্পনি কাটতে পারবেন না। ৬৭ বছর বয়সে এসে ‘ব্যাচেলর’ জীবনের অবসান ঘটাতে যাচ্ছেন আপাদমস্তক রাজনীতিক রেলমন্ত্রী মুজিবুল হক। আগামী ডিসেম্বরেই তিনি বিয়ে করছেন বলে জানা গেছে। তবে বিয়ের পাত্রী সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি। মন্ত্রী নিজেও এ ব্যাপারে মুখ খুলছেন না।

সূত্র জানায়, সোমবারের মন্ত্রিসভার বৈঠকে বেশ ক’জন মন্ত্রী অনুষ্ঠানিকভাবে রেলমন্ত্রীর বিয়ে নিয়ে আলোচনা করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজধানীর মিন্টু রোডে মন্ত্রীপাড়ায় রেলমন্ত্রীর জন্য একটি বাড়ি বরাদ্দ দিতে গণপূর্ত মন্ত্রীকে নির্দেশনা দিয়েছেন।

মুজিবুল হক বর্তমান রাজধানীর ন্যাম ভবনে একটি ফ্ল্যাটে বাস করছেন। সংসদ সদস্য হিসেবে তাকে ফ্ল্যাটটি বরাদ্দ দেয়া হয়েছিল। মন্ত্রীরা জানান, মুজিবুল হকের বিয়ে কথা শুনে প্রধানমন্ত্রী খুশি হয়েছেন। তিনি বলেন, “মুজিবুল হক এতদিন শুধু ইঞ্জিন ছিলেন, এখন তার সঙ্গে বগি যুক্ত হবে।”

আইনজীবী ও রাজনীতিবিদ মুজিবুল হকের জন্ম ১৯৪৭ সালে। এ পর্যন্ত তিনবার তিনি সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। নেতাকর্মী অন্তপ্রাণ এই নেতা তৃণমূল রাজনীতি থেকে উঠে এসেছেন। এখনো তিনি নেতাকর্মী ছাড়া প্রতি বেলা খাবার গ্রহণ করেন না বলে জনশ্রুতি রয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments