গ্রেপ্তারের হুমকিতে ভয় পান না , কোনো কিছু করার সময় পরবর্তী ফল ভেবে দেখবেন:খালেদা

সরকারকে উদ্দেশ্য করে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন গ্রেপ্তারের হুমকিতে ভয় পান না , কোনো কিছু করার সময় পরবর্তী ফল ভেবে দেখবেন। মঙ্গলবার বিকেল সোয়া ৫টার দিকে নিয়াজ মুহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় ২০-দলীয় জোট আয়োজিত জনসভায় তিনি এ সব কথা বলেন।

 

এ সময় গুম-খুন-হত্যা নিত্যদিনের বিষয় হয়ে দাঁড়িয়েছে উল্লেখ করে খালেদা জিয়া বলেন, পত্রিকা খুললে প্রতিদিন গুম, খুন, হত্যা, ছিনতাই ও রাহাজানির চিত্র দেখা যায়।

নারায়ণগঞ্জের সাত খুনের ঘটনা উল্লেখ তিনি বলেন, এই ঘটনার সঙ্গে র‌্যাব জড়িত। এছাড়া প্রধানমন্ত্রী এবং র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তাদেরও এর সঙ্গে সম্পৃক্ততা রয়েছে। এজন্য র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল জিয়াউল আহসানকে গ্রেপ্তার করে বিচারের মুখোমুখি করা উচিত।

 

 

গ্রেপ্তারের হুমকি নাকচ করে দিয়ে বিএনপি চেয়ারপারসন বলেন, ‘শেখ হাসিনার গ্রেপ্তারের হুমকিতে আমি ভয় পাই না। মইন-ফখরুদ্দিন আমাকে গ্রেপ্তার করেছিল, দেশের বাইরে পাঠাতে চেয়েছিল। কিন্তু আমি এ দেশ এবং দেশের মানুষকে ছেড়ে কোথাও যাইনি।’

 

সরকারের লুটপাটের সমালোচনা করে তিনি বলেন, সরকারি ব্যাংকগুলো দেউলিয়া হয়ে গেছে বলে অর্থমন্ত্রী নিজেই স্বীকার করেছেন। কুইক রেন্টাল করে আওয়ামী লীগের লোকজন কোটি কোটি টাকা লুটপাট করেছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।