শেখ হাসিনা ন্যায় প্রতিষ্ঠার জন্য নিজ দলের নেতাকর্মীদেরও ক্ষমা করেন না

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৬৮তম জন্মদিন উপলক্ষে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন “প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাউকে ছাড় দেন না। ন্যায় প্রতিষ্ঠার জন্য তিনি নিজ দলের নেতাকর্মীদেরও ক্ষমা করেন না।’ রোববার ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে ঢাকা মহানগর উত্তর যুবলীগ আয়োজিত এক দোয়া ও মিলাদ মাহফিলে এ কথা বলেন তিনি।
স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গ্রেনেড হামলার মাধ্যমে, গুলি করে হত্যার চেষ্টা করা হয়েছে। তার পরও তিনি বেঁচে গেছেন। বাংলাদেশের উন্নয়নের জন্যই আল্লাহ তাকে বাঁচিয়ে রেখেছেন।” কামাল বলেন, “যখন সারা পৃথিবীতে মন্দা চলছে তখন বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। একমাত্র শেখ হাসিনাই দেশকে এগিয়ে নিয়ে যেতে পারবেন। তার নেতৃত্বেই আলোকিত বাংলাদেশ গড়া সম্ভব হবে।”
ঢাকা মহানগর উত্তর যুবলীগ সভাপতি মাঈনুল হোসেন খান নিখিলের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন যুবলীগ সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, ঢাকা মহানগর উত্তর যুবলীগ সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন।
এছাড়া সকালে বঙ্গবন্ধু এভিনিউতে তাঁতীলীগের কার্যালয়ে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়। কেক কাটেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।