মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
spot_img
Homeউপজেলাঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৮ ॥ আহত ২৫

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৮ ॥ আহত ২৫

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম ও সদর দক্ষিণ উপজেলায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মোখমুখি সংঘর্ষ ও যাত্রীবাহী দুই বাসের মোখমুখি সংঘর্ষ হয়। পৃথক এ দুটি সংঘর্ষে এক বাস চলক ও এক ট্রাক চালক এবং শিশুসহ ৮ জনের মৃত্যু হয়েছে।

 

এ দুটি সড়ক দুর্ঘটনায় ২৫জন আহত হয়েছে। রোববার সকাল পৌনে ৭টায় চৌদ্দগ্রাম উপজেলার মিয়া বাজার ও সকাল সাড়ে ৮টায় সদর দক্ষিণ উপজেলার লালবাগ এলাকায় এ দুটি দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

 
মিয়া বাজার হাইওয়ে পুলিশের সার্জেন্ট মো. সাহাবুদ্দিন জানান, ঢাকাগামী একটি মালবাহী ট্রাক মিয়া বাজার হাইওয়ে হোটেলের সামনে বিপরীত দিক থেকে আসা সিকদার পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকচালক ও তার সহকারী এবং বাসের চার যাত্রী মারা যান।

 

পরে অপর এক যাত্রীকে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহত অবস্থায় নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় অন্তত ১৫ বাস যাত্রী আহত হন। আহতদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে ৪জন পুরুষ, ২ জন মহিলা এবং নয় বছরের এক কন্যা শিশু রয়েছে।
এদিকে, সকালে সদর দক্ষিণ উপজেলার লালবাগ এলাকায় চট্টগ্রামগামী একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক বাস চালকের মৃত্যু হয়। এসময় উভয় বাসের ১০যাত্রী আহত হয়। আহতদের কুমিল্লার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments