চট্টগ্রাম মহানগরে হরতালের সমর্থনে ওলামা-মাশায়েখ মিছিল

চট্টগ্রাম মহানগরীর কয়েকটি স্থানে ইসলাম,হযরত মুহম্মদ (সঃ) ও হজ্জ নিয়ে কটূক্তিকারী আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ সিদ্দিকীকে দ্রুত আইনের আওতায় আনার দাবীতে সম্মিলিত ইসলামী দল সমূেহর আহূত হরতাল পালন করেছে সম্মিলিত ওলামা মাশায়েখ পরিষদ।

 

নগরীর দেওয়ান বাজার,বাকলিয়া,কোতোয়ালী, বহদ্দার হাট,অক্সিজেন ,চান্দগাঁও  এলাকায় মিছিল, সমাবেশ করেছে দলটি। সমাবেশে দলটির নেতারা বলেন সরকার সুপরিকল্পিতভাবে দেশ থেকে ইসলামকে মুছে দেয়ার পায়ঁতারা করছে।

 

এজন্য ধর্ম ও ধর্মীয় বিশ্বাসের উপর চরম আঘাত দেয়া আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ সিদ্দিকীর পক্ষ নিয়ে ইসলামী দল গুলোর ডাকা হরতাল প্রতিরোধের ঘোষণা দিয়েছে। যা ইসলামের বিরুদ্ধে চরম দৃষ্টতা ছাড়া আর কিছুই নয়।ইসলাম অবমাননাকারী আখ্যা দিয়ে সরকার তাকে দল থেকে বহিষ্কারের নামে এদেশের কোটি কোটি মুসলমানকে ধোঁকা দেয়ার মিথ্যা চেষ্টা চালাচ্ছে যেটি এদেশের ইসলাম প্রিয় জনতার কাছে স্পষ্ট হয়ে গিয়েছে।

 

মুরতাদ লতিফ সিদ্দিকীকে শুধু ক্ষমতা থেকে সরিয়ে দিলে হবে না তাকে দেশে ফিরিয়ে এনে অবিলম্বে ফাঁসি দিয়ে সরকারকে প্রমাণ করতে হবে তারা ইসলামের রক্ষক। কারণ ইসলামের বিরুদ্ধে প্রকাশ্যে অবস্থানকারী মুসলিম নামধারীর জন্য একমাত্র ফায়সালা মৃত্যুদ-।

 

মিছিলে অন্যান্যের মধ্যে মাওলানা মহিউদ্দিন খান,মাওলানা মহসিনুল ইসলাম,মাওলানা আহসান উল্লাহ,হাফেজ রফিকুল ইসলাম, মাওলানা হোসাইন রানা, মাওলানা দিদার উদ্দিন, মাওলানা কামাল কুতুবী প্রমুখ নেতৃত্ব দেন। সমাবেশে বক্তারা  রবিবারের হরতাল শান্তিপূর্ণভাবে সফল করায় সকলের প্রতি ধন্যবাদ জানান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।