রবিবার, জানুয়ারী 23, 2022
রবিবার, জানুয়ারী 23, 2022
রবিবার, জানুয়ারী 23, 2022
spot_img
Homeকালীগঞ্জকালীগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে কলেজ ছাত্রী সহ নিহত ২ আহত ৩০

কালীগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে কলেজ ছাত্রী সহ নিহত ২ আহত ৩০

ঝিনাইদহের কালীগঞ্জ কোটচাঁদপুর সড়কের ইশ্বরবা ইটভাটা নামক স্থানে বাস -ট্রাক মুখোমুখি সংঘর্ষে কলেজ ছাত্রী সহ দুইজন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন ৩০ জন।
সোমবার দুপুরে  যাত্রীবাহী বাস ও কলা বোঝাই ট্রাকের সাথে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় মহেশপুর উপজেলার জাগুসা গ্রামের হামিদ মিরের মেয়ে শিরিনা আক্তার (১৮) ও মাশিলা গ্রামের আব্দুল হামিদ (৬১) নিহত হয়েছেন।

 
আহতদের মধ্যে মহেশপুর উপজেলার অশিশ কুমার,বৈশাখী খাতুন, শহিদুল ইষলাম,রেশমা খাতুন,আল্লাদী খাতুন, আফরোজা খাতুন, লাল বানুর নাম জানা গেছে। এদের মধ্যে অশিশ কুমার ও লালবানুর অবস্থা আশংকাজনক বলে জানিযেছেন কালীগঞ্জে কর্তব্যরত চিকিৎসক ডাঃ আলতাফ হোসেন।

 
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, সোমবার কালীগঞ্জ শহর থেকে যাত্রী নিয়ে শাপলা পরিবহনের একটি বাস মহেশপুরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার সময় ঈশ্বরবা ইটভাটা এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা কলা বোঝায় ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

 

এতে ঘটনাস্থলেই বাসের যাত্রী শিরিনা আক্তার নিহত হয়। এবং কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর আব্দুল হামিদ নামে এক বৃদ্ধ মারা যায়। এদুর্ঘটনায় বাসের অন্তত ৩০ যাত্রী আহত হয়েছেন। আহতদের কে পুলিশ,দমকল বাহিনী ওপথচারীরা উদ্ধার কারে কালীগঞ্জ ও কোটচাঁদপুর হাসপাতালে ভর্তি করে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments