রবিবার, জানুয়ারী 23, 2022
রবিবার, জানুয়ারী 23, 2022
রবিবার, জানুয়ারী 23, 2022
spot_img
Homeউপজেলাফ্যাসিবাদী আওয়ামী লীগ জামায়াত নেতাদের হত্যা করার কাজে আদালতকে বেছে নিয়েছে

ফ্যাসিবাদী আওয়ামী লীগ জামায়াত নেতাদের হত্যা করার কাজে আদালতকে বেছে নিয়েছে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চট্টগ্রাম মহানগরী উত্তর সেক্রেটারী সালাউদ্দিন মাহমুদ বলেন ক্ষমতায় ঠিকে থাকতে মরিয়া হয়ে আওয়ামী লীগ দেশের বিরোধী দলের নেতা কর্মীদের চিরতরে বিদায় করার জঘণ্য চক্রান্তে লিপ্ত রয়েছে। একাজে তারা অসহায় মানুষের শেষ আশ্রয়স্থল আদালতকে ব্যবহার করছে।

 

বাকশালী আ’লীগ মানবতার বিচারের নামে শতাব্দীর নিকৃষ্টতম মিথ্যা নাটক মঞ্চস্থ করে জামায়াতের শীর্ষ নেতাদের বছরের পর বছর কারাগারে আটকে রেখে দলীয় লোকদের ট্রাইব্যুনালে নিয়োগ দিয়ে হত্যার পথটিকে মসৃণ করেছে। তারা এমনভাবে হীণ মানসিকতার পরিচয় দিচ্ছে যেন সংশ্লিষ্ট বিচারের বিষয়ে কেউ উচ্চবাচ্য না করতে পারে।

 

’৭১ সালে স্কুল পড়–য়া ছাত্রদের নামে মিথ্যা ভিত্তিহীন অভিযোগ তৈরি করে দেশের স্বাধীনতা সার্বভৌমত্বের অতন্দ্র প্রহরী এসব নেতাকে সরকার বিচারের নামে অবিচারই করে যাচ্ছে। তিনি অবিলম্বে দলীয় কাজে ব্যবহার করা ট্রাইব্যুনাল বাতিল করে জামায়াতের সকল রাজবন্দীর নিঃশর্ত মুক্তি দাবী করেন। সে সাথে ম্যান্ডেটবিহীন,খুনি, অবৈধ আওয়ামী লীগ সরকারকে বিচারিক হত্যাকা- থেকে ফিরে আসার আহ্বান জানিয়ে আদালতের প্রতি সাধারণ মানুষের আস্থার সংকট সৃষ্টি না করার জোর দাবী জানান।

চট্টগ্রাম মহানগরী উত্তর শিবিরের উদ্যোগে জামায়াতের সহকারী সেক্রেটারী মুহাম্মদ কামারুজ্জামানকে আপীল বিভাগ কর্তৃক অন্যায়ভাবে মৃত্যুদ-ের রায় দেয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিলোত্তর সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিক্ষোভ মিছিলে অন্যান্যের মধ্যে শিবির নেতা তৌহিদুল ইসলাম, সাদুর রশিদ,আরিফুল ইসলাম,মামুন বিন মফিজ,জামাল উদ্দিন,আতাউর রহমান,এম.রায়হান,মাইনুর রহমান প্রমুখ। নগরীর নিউ মার্কেট এলাকা থেকে শুরু হয়ে মিছিলটি বিআরটিসি মোড়ে গিয়ে শেষ হয়।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments