মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
spot_img
Homeরাজনীতিমালিবাগে শিবির-পুলিশ-আওয়ামী লীগ সংঘর্ষ, আহত ১৫

মালিবাগে শিবির-পুলিশ-আওয়ামী লীগ সংঘর্ষ, আহত ১৫

রাজধানীর মালিবাগ চৌধুরীপাড়ায় আবুল হোটেলের সামনে জামায়াত-শিবির ও পুলিশ-আওয়ামী লীগ কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় হরতাল সমর্থনকারীদের ধাওয়া খেয়ে পালিয়ে যায় আওয়ামী লীগের কর্মীরা।

 

পুলিশের গুলিতে পাঁচ জামায়াত কর্মীসহ ১৫ পথচারী আহত হয় বলে দাবি করেছে জামায়াত-শিবির। পুলিশ ঘটনাস্থল থেকে চার পথচারীকে আটক করে। গাজীপুরে ২০ দলীয় জোটের সমাবেশে পরিকল্পিতভাবে ১৪৪ ধারা জারির প্রতিবাদে ও শীর্ষ নেতাদের মুক্তির দাবিতে সোমবার দেশব্যাপী সকাল-সন্ধ্যার সর্বাত্মক হরতালের সমর্থনে সকাল পৌনে আটটায় রাজধানীর মালিবাগে মিছিল ও পিকেটিং করে রমনা থানা জামায়াত।

 

জামায়াতের দাবি, মিছিলটি মালিবাগ রেলগেট থেকে শুরু হয়ে চৌধুরীপাড়া পৌঁছলে পুলিশ ও আওয়ামী লীগের কর্মীরা যৌথভাবে অতর্কিত হামলা চালায়।

 
এ সময়  জামায়াত শিবির কর্মীদের ধাওয়া খেয়ে পালিয়ে যায় আওয়ামী লীগের কর্মীরা। পুলিশের গুলিতে পাঁচ জামায়াত কর্মীসহ ১৫ পথচারী আহত হন বলে দাবি করেছে জামায়াত-শিবির।

 

মিছিলে উপস্থিত ছিলেন রমনা থানা জামায়াতের সেক্রেটারি অ্যাডভোকেট জিল্লুর রহমান, থানা কর্মপরিষদ সদস্য ইউসূফ আলী মোল্লা, আতাউর রহমান সরকার, আব্দুল কাইয়ুম, শিবির নেতা শরিফুল ইসলাম, আশ্রাফ উদ্দিন, মুরাদ হোসেন প্রমুখ।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments