মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
spot_img
Homeকক্সবাজারবুধ-বৃহস্পতিবার হরতালের সমর্থনে কক্সবাজার শহরে জামায়াতের বিক্ষোভ মিছিল

বুধ-বৃহস্পতিবার হরতালের সমর্থনে কক্সবাজার শহরে জামায়াতের বিক্ষোভ মিছিল

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী জেনারেল এটিএম আজহারুল ইসলামকে হত্যার সরকারী ষড়যন্ত্রের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে, আটক সকল জামায়াত নেতৃবৃন্দের মুক্তির দাবীতে আগামীকাল বুধবার ও পরের দিন বৃহস্পতিবার হরতাল কর্মসূচীর সমর্থনে আজ মঙ্গলবার দুপুরে বিক্ষোভ মিছিল করেছে জামায়াতে ইসলামী কক্সবাজার শহর। জেলা জামায়াতের নায়েবে আমীর মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে জেলা জামায়াতের নায়েবে আমীর আলহাজ্ব মোস্তাফিজুর রহমান প্রধান অতিথির বক্তব্যে বলেন, “সরকার পরিকল্পিত ভাবে জামায়াত নেতৃবৃন্দদের হত্যার করার ষড়যন্ত্র করছে।

 

সরকারের ধারাবাহিক ষড়যন্ত্রের শিকার জামায়াতের সহকারী সেক্রেটারী জেনারেল জনাব এটিএম আজহারুল ইসলাম। সরকার রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার জন্য বিচারের নামে যে প্রহসনের আয়োজন করেছে তা জনগন মেনে নেবে না। দেশে বিদেশে কোথাও এ বিচার গ্রহন যোগ্যতা পায়নি। আদালতের বিচার কার্যক্রম যে সরকারের নিয়ন্ত্রনে পরিচালিত হচ্ছে, তা দেশের জনগনের কাছে আজ স্পষ্ট।”

 
বক্তাগন আরো বলেন, অবৈধ আওয়ামীলীগ সরকার একদিকে জামায়াত নেতৃবৃন্দের হত্যার ষড়যন্ত্রের মাধ্যমে দেশে ইসলামী আন্দোলনের অগ্রযাত্রাকে বন্ধ করতে চায়, অন্য দিকে ২০ দলীয় জোটকে দুর্বল করে ক্ষমতা পাকাপোক্ত করতে চায়। সরকারের সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে জামায়াত-শিবির নেতা-কর্মীরা রাজপথে থাকার অঙ্গীকার ও কক্সবাজারের সর্বস্থেেরর জনগন কে আগামী বুধ ও বৃহস্পতিবার শান্তিপূর্ণ হরতাল পালনের মাধ্যমে, আগামীতে জালিম সরকারের বিরুদ্ধে আরো দুর্বার আন্দোলন গড়ে তোলার উদাত্ত আহবান জানানো হয় মিছিলোত্তর সমাবেশে।

 
শহর জামায়াত সেক্রেটারী আলহাজ্ব সাইদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরো উপস্তিত ছিলেন, জেলা জামায়াতের অফিস সেক্রেটারী জাহেদুল ইসলাম, শহর জামায়াত এসিষ্ট্যান্ট সেক্রেটারী আবদুল্লাহ আল ফারুক, ছাত্রশিবির জেলা সভাপতি জাহেদুল ইসলাম নোমান, শহর সভাপতি দিদারুল ইসলাম, শ্রমিক কল্যান ফেডারেশন জেলা এসিষ্ট্যান্ট সেক্রেটারী আমিনুল ইসলাম হাসান প্রমুখ।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments