রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeউপজেলাকুষ্টিয়ায় বর্ষবরণ উৎসবে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ১৫, আটক ১

কুষ্টিয়ায় বর্ষবরণ উৎসবে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ১৫, আটক ১

বুধবার গভীর রাতে থার্টি ফার্স্ট নাইটের উৎসব পালনকে কেন্দ্র করে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পাকুরিয়া ভাঙ্গাপাড়া গ্রামে দু-গ্রুপের মধ্যে সংষর্ষে দুজন গুলিবিদ্ধ এবং মহিলাসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন।

 

পুলিশ রাতেই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে রিপন নামের এক ব্যক্তিকে আটক করেছে। গুলিবিদ্ধ দুই মহিলাসহ আহতদের ১০ জনকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনামুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, থার্টি ফার্স্ট নাইট উপলক্ষে বুধবার রাতে উপজেলার পাকুড়িয়া ভাঙ্গাপাড়া গ্রামে একটি উৎসবের আয়োজন করে স্থানীয় যুবকেরা। এই উৎসব চলাকালিন সময় নাচানাচি এবং গান বাজানোকে কেন্দ্র করে গভীর রাতে দু-গ্রুপের মধ্যে সংঘর্ষ বেধে যায়।

 

এসময় দু-পক্ষের লোকজনই ধারালো অস্ত্রের পাশাপাশি আগ্নেয়াস্ত্র নিয়ে একে ওপরের উপর হামলা চালায়। সংঘর্ষে রেহেনা খাতুন এবং সুকতাল বিশ্বাস গুলিবিদ্ধসহ উভয়পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হন। আহতদের রাতেই কুষ্টিয়া জেনারেল হাসপাতালে এনে ভর্তি করা হয়।

আহতরা  হচ্ছেন, কুষ্টিয়ার জেলার দৌলতপুর উপজেলার পাকুরিয়া গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী রেহেনা খাতুন (৩৫) একই গ্রামের মৃত ইতিম বিশ্বাসের ছেলে সুকতাল বিশ্বাস (৬০) গাজী বিশ্বাসের স্ত্রী আনজুরা (৫৫) মেয়ে স্বপ্না (১৩) ববিতা (৩০) মৃত জালাল বিশ্বাসের ছেলে গাজী বিশ্বাস (৫৫) ফজু মন্ডলের ছেলে আসাদুল (২২), সলেমান মন্ডলের দুই ছেলে মহিবুল(২৪), আমিরুল (১৭) সলেমান মন্ডলের স্ত্রী রেনু (৪৫)।

এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ওই গ্রাম থেকে বিপন (২৭) নামের একজনকে আটক করেছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments