শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
spot_img
Homeকক্সবাজারনতুন বই দিয়ে টাকা নেয়ায় শিক্ষিকা আটক

নতুন বই দিয়ে টাকা নেয়ায় শিক্ষিকা আটক

টেকনাফে বছরের প্রথম দিন সকালে শিার্থীদের হাতে নতুন বই তুলে দিয়ে টাকা গ্রহণ কালে এক শিকিাকে উপজেলা চেয়ারম্যান ও শিক্ষা অফিসার হাতে নাতে টাকাসহ আটক করেছে। টেকনাফের বাহারছড়া এলাকার নোয়াখালীয়া পাড়া সরকারী প্রাইমারী স্কুলে এঘটনা ঘটে। শিক্ষার্থীদের নতুন বই দিয়ে টাকা নিচ্ছে এমন খরব পেয়ে টেকনাফ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহমদ, টেকনাফ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শুভ্রতধর ঘটনা স্থলে গিয়ে তার সত্যতা পান।

 
স্কুলের ছাত্রী হালিমা, রুমা, শাহিদাসহ অনেকে জানান তাদের কাছ থেকে সহকারী শিক্ষিকা মাহমুদা স্যার ৪০ টাকা করে নিয়ে বই দিয়েছেন। শিক্ষার্থীদের কাছ থেকে অভিযোগ পেয়ে টেকনাফ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহমদ ও টেকনাফ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শুভ্রতধর স্কুলের অফিস রুমে বসেন। এ অবস্থায় টেবিলের নিচে একটি হাত ব্যাগ দেখে তাদের সন্দেহ হয়। ব্যাগটি খুলে দেখা যায় এলোমেলো ভাবে রয়েছে প্রচুর ভাংতি টাকা।

 
অভিযুক্ত শিক্ষিকা এই টাকা গুলি শিক্ষার্থীদের কাছ থেকে নেয়া হয়েছে বলে স্বীকার করেন এবং এ অপরাধের জন্য দুঃখ প্রকাশ করে বলেন আমি টাকা গুলি স্কুল পরিচালনা কমিটির সভাপতির নিদের্শক্রমে নিয়েছি এ অপরাধের সাথে অন্যকোন শিক্ষক জড়িত নয় বলে দাবী করেন।

 
উপস্থিত স্থানীয় অভিভাবকদের সামনে টাকা গুলি গুণে দেখা যায় ৮৯১ টাকা। উদ্ধারকৃত টাকার একটি সুরত হাল প্রতিবেদন করে তৈরি করা হয়। এতে স্বার করেন টেকনাফ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহমদ, টেকনাফ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শুভ্রতধর, সাংবাদিক সাইফুল ইসলাম সাইফী, স্থানীয় ফরিদ আহমদ, উপজেলার ষ্টাফ সৈয়দ হোসেন মামুনসহ ৮জন।

 

এব্যাপারে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ মুজাহিদ উদ্দীনকে ঘটনা স্থল থেকে জানানো হলে তিনি অভিযুক্ত শি্ক্ষিকা বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের পরামর্শ দেন।

 
এর আগে টেকনাফ বাহারছড়া নোয়াখালীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ফেরদাউস একই প্রতিষ্ঠানের এক মহিলা শিক্ষিকাকে যৌন নির্যাতন করার অভিযোগে জেল হাজতে রয়েছে। বর্তমানে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকের দায়িত্বে রয়েছেন অভিযুক্ত মাহমুদা আক্তার।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments