শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeকুমিল্লালাকসাম দৌলতগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নতুন বই বিতরণ

লাকসাম দৌলতগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নতুন বই বিতরণ

লাকসাম দৌলতগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ১লা জানুয়ারী বৃহস্পতিবার সকালে ছাত্র-ছাত্রীদের মধ্যে নতুন বই বিতরণ করা হয়েছে। বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিক ভাবে বই বিতরণ অনুষ্ঠানে প্রধান শিক হুমায়ুন কবিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আফতাব উল্লাহ চৌধুরী ঝন্টু।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পরিচালনা কমিটির সহ-সভাপতি আবুল কাশেম, সদস্য মাইনুর রব মুকুল, কাউন্সিলর ফজলুল হক, ডা.আবুল হাসেম, মো. জসিম উদ্দিন, নূর মোহাম্মদ।

 
বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও ছাত্র-ছাত্রীদের উপস্থিতিতে প্রধান অতিথির বক্তব্যে আফতাব উল্লাহ চৌধুরী ঝন্টু বলেন, প্রতি বছরের ন্যায় এ বিদ্যালয়ের ফলাফল এবারও খুব ভাল। ২০১৪ সালের সমাপনী পরীায় এ বিদ্যালয় শতভাগ পাশের সাফল্য অর্জন করেছে। ১৩৪ জন পরীার্থীর মধ্যে এ-প্লাস পেয়েছে ৬৬ জন ও এ-গ্রেড পেয়েছে ৬৮ জন ছাত্র-ছাত্রী। ওইসময় তিনি বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখহাসিনা সারাদেশে ছাত্র-ছাত্রীদের মাঝে নতুন বই বিতরনের নির্দেশ দিয়েছেন। তারই ধারাবাহিকতায় আজকের নতুন বই বিতরনের আনুষ্ঠানিকতা। অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন বিদ্যালয়ে পাঠানোর পাশাপাশি বাসা বাড়ীতেও আপনারা নিজ নিজ সন্তানের পড়ালেখার প্রতি বিশেষ ভাবে নজর দিবেন। আপনার সন্তান সু-শিতি হলে সে একদিন দেশ ও জাতির কল্যানে কাজ করবে এবং মাথা উচু করে দাঁড়াবে। বক্তব্য শেষে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আফতাব উল্লাহ চৌধুরী ঝন্ট ছাত্র-ছাত্রীদের হাতে আনুষ্ঠানিক ভাবে নতুন বই তুলে দেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments