মঙ্গলবার, নভেম্বর 30, 2021
মঙ্গলবার, নভেম্বর 30, 2021
মঙ্গলবার, নভেম্বর 30, 2021
spot_img
Homeরাজনীতিঅতীতের নির্বাচনগুলোতে নিরপেক্ষ ছিলাম, আগামী নির্বাচনেও থাকবো: সিইসি

অতীতের নির্বাচনগুলোতে নিরপেক্ষ ছিলাম, আগামী নির্বাচনেও থাকবো: সিইসি

শনিবার সকালে বান্দরবান জেলা সদরের সার্ভার স্টেশন পরিদর্শনের এস তিনি বলেন, প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিব উদ্দীন আহম্মেদ বলেছেন, অতীতের নির্বাচনগুলোতে বর্তমান কমিশন নিরপেক্ষতার প্রমাণ দিয়েছে। আগামী নির্বাচনগুলোতেও কমিশন নিরপেক্ষভাবে কাজ করবে।

 

প্রধান নির্বাচন কমিশনার সার্ভার স্টেশনটি ঘুরে দেখেন এবং দ্রত কাজ সম্পন্ন করতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন। এ সময় তার সঙ্গে বান্দরবানের জেলা প্রশাসক মিজানুল হক চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক ফারুক আহম্মেদ, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আহসান উল্লাহ্, জেলা নির্বাচন কর্মকর্তা শফিকুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

 
মিয়ানমারের রোহিঙ্গা নাগরিকদের ভোটার হওয়ার বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার বলেন, “কমিশন খুব সতর্কতার সঙ্গে কাজ করছে। অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গেই তা তদন্ত করে বহিরাগতদের তালিকা থেকে বাদ দেয়া হবে।”

 
সিইসি বলেন, “স্থানীয় সরকার নির্বাচনগুলো দ্রত সম্পন্ন করার উদ্যোগ নেয়া হয়েছে। যেসব বিষয় নিয়ে আদালতে মামলা চলছে তা শেষ করে দ্রত নির্বাচনের দেয়া হবে। খুব শিগগিরই ইউনিয়ন পরিষদগুলোর নির্বাচন দেয়া হবে। সে অনুযায়ী কমিশন প্রস্তুতি নিচ্ছে।”

উল্লেখ্য, প্রায় এক কোটি ৯৮ লাখ টাকা ব্যয়ে বান্দরবান শহরের ম্যাজিস্ট্রেট কলোনি এলাকার পাশে সার্ভার স্টেশনটি নির্মাণ করেছে গণপূর্ত বিভাগ।

 
প্রধান নির্বাচন কমিশনার পরে বান্দরবানের থানছি উপজেলার বলিপাড়া ইউনিয়ন পরিষদ ভকন পরিদর্শন করেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments