শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeকুমিল্লাকুমিল্লার মুরাদনগরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

কুমিল্লার মুরাদনগরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

কুমিল্লার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর দক্ষিণ ইউনিয়নের হারপাকনা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গোলাম মাওলা (৪৩) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

 

রোববার ভোরে মুমুর্ষ অবস্থায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত গোলাম মাওলা উপজেলার হারপাকনা সাকার বাড়ি গ্রামের মৃত নূরু মিয়া সরকারের ছেলে। নূরু মিয়া একজন কৃষি জমির সেচ ব্যবসায়ী ছিলেন।

 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাতে গোলাম মওলা ও তার সহযোগী একই গ্রামের মৃত আব্দুল কুদ্দুছ মিয়ার ছেলে মজিব মিয়া জমিতে সেচের কাজ করছিলেন।

 

এসময় একদল দুর্বৃত্ত এসে তাদের হাত-পা বেঁধে মারধর করে ও গোলাম মাওলাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

 

সেখানে গোলাম মওলার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

 

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন জানান, এলাকার এক ব্যক্তির সঙ্গে তার জমি নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরেই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে।

 

মরদেহের ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments