মঙ্গলবার, নভেম্বর 30, 2021
মঙ্গলবার, নভেম্বর 30, 2021
মঙ্গলবার, নভেম্বর 30, 2021
spot_img
Homeকক্সবাজারচকরিয়ায় পুলিশের কাছ থেকে আসামী ছিনতাই ॥ এসআইসহ আহত-৬

চকরিয়ায় পুলিশের কাছ থেকে আসামী ছিনতাই ॥ এসআইসহ আহত-৬

চকরিয়ায় পুলিশের কাছ থেকে আসামী ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। লুট হয়েছে উদ্ধারকৃত দুই আগ্নেয়াস্ত্র। হামলায় থানার এসআই, পুলিশ সদস্য ও চালকসহ ৬জন আহত হয়েছে। আহতদের চিকিৎসা চলছে। ঘটনাটি ঘটেছে উপজেলার পূর্ব বড়ভেওলা ইউনিয়নের ৪নং ওয়ার্ড এলাকায়।

 
পুলিশ সূত্র জানিয়েছে, শনিবার দিবাগত রাত ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পূর্ব বড়ভেওলা ৪নং ওয়ার্ড এলাকায় চকরিয়া থানার এসআই মোহাম্মদ শাহাদাত হোসেনের নেতৃত্বে একদল পুলিশ নিয়ে তালিকাভুক্ত আসামী ও অস্ত্র উদ্ধার করতে যায়। এসময় ওই এলাকায় অভিযান চালিয়ে মৃত আলী হোসেনের পুত্র জামাল উদ্দিন (৪৫) ও জসীম উদ্দিন (৪২) কে আটক করা হয়। তাদের কাছ থেকে দুটি দেশীয় তৈরি লম্বা বন্দুক ও রাইফেল উদ্ধার করে পুলিশ।

 
এদিকে আসামী নিয়ে থানায় ফেরার পথে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা একদল দুস্কৃতিকারী পুলিশের ওপর হামলা চালিয়ে অস্ত্রসহ ২ আসামী ছিনিয়ে নিয়ে যায়। দুস্কৃতিকারীদের এলোপাতাড়ি হামলায় আহত হয় এসআই মোহাম্মদ শাহাদাত হোসেন, কনস্টেবল নুরুদ্দিন, খোরশেদ, গণরায়, গ্রাম পুলিশ সদস্য ইউসুফ ও সিএনজি চালক ওয়াহিদ।

 

খবর পেয়ে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রভাস চন্দ্র ধর অতিরিক্ত পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা সেবা দেয়া হয়েছে।

 
অভিযান পরিচালনাকারী কর্মকর্তা এসআই শাহাদাত হোসেন জানান, রোববার ৪জানুয়ারি হামলাকারীদের বিরুদ্ধে পুলিশ এসল্ট ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা রুজু করা হয়।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments