সোমবার, অক্টোবর 18, 2021
সোমবার, অক্টোবর 18, 2021
সোমবার, অক্টোবর 18, 2021
spot_img
Homeকুমিল্লাঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিভিন্ন স্থানে পুলিশের তল্লাশি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিভিন্ন স্থানে পুলিশের তল্লাশি

৫ জানুয়ারিকে বিএনপি-জামায়াতের সভা-সমবেশকে কেন্দ্র করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বিভিন্ন স্থানে ঢাকামুখী রোববার দিনবর সব যানবাহনে তল্লাশি চালিয়েছে পুলিশ।

 

মহাসড়কের কুমিল্লার পদুয়ার বাজার, চান্দিনার ছয়ঘড়িয়া, দাউদকান্দির মেঘনা-গোমতি টোল প্লাজা, শুয়াগঞ্জ, মিয়াবাজার, চৌদ্দগ্রামসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে জেলা ও হাইওয়ে পুলিশের যৌথ উদ্যোগে এ অভিযান চলানো হয়।

 

এছাড়াও মহাসড়কের কুমিল্লা অংশের ৯৭ কিলোমিটার এলাকায় জেলা পুলিশ, হাইওয়ে পুলিশ, গোয়েন্দা পুলিশের একাধিক টিম টহল দিচ্ছে। হাইওয়ে পুলিশ ময়নামতি ক্রসিং ফাঁড়ির ইনচার্জ (ওসি) সোহেল আহমেদ জানান, যাত্রীবেশে কোনো লোক যাতে গাড়িতে মাদক-আগ্নেয়াস্ত্রসহ অবৈধ মালামাল বহন করতে না পারে সেদিকে নজরদারি বাড়াতে রোবর সকাল ৮টা থেকে অভিযান চলছে।

 

হাইওয়ে পুলিশ দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবায়েদুল আলম জানান, টোল প্লাজা এলাকায় ঢাকামুখী যানবাহনে তল্লাশি চলছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে।

 

এদিকে, সমাবেশকে কেন্দ্র করে বিভিন্ন কারণে ঢাকামুখী যানবাহনের সংখ্যা কমে গেছে। দৃশ্যত অঘোষিত হরতাল। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাস এস্টেন্ড গুলুতে গাড়ী না পাওয়ায় হাজার হাজার যাত্রী গন্তব্যে পৌঁচাতে পারেনি।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments