শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
spot_img
Homeসোনাগাজীসোনাগাজীর জিরোপয়েন্ট আ’লীগের দখলে ॥ চলছে মঞ্চ তৈরির প্রস্তুতি ॥ জনমনে আতঙ্ক

সোনাগাজীর জিরোপয়েন্ট আ’লীগের দখলে ॥ চলছে মঞ্চ তৈরির প্রস্তুতি ॥ জনমনে আতঙ্ক

সোমবার দেশব্যাপী আ’লীগ সরকারের ২য় দফায় সরকার গঠনের প্রথম বর্ষপূর্তি উপল্েয সোনাগাজী উপজেলা আ’লীগের উদ্যোগে গণতন্ত্র রা দিবস ও বিজয় উৎসব উৎযাপনের ল্েয রবিবার বিকেলে জিরোপয়েট এলাকা আ’লীগের নেতাকর্মীরা নিয়ন্ত্রণে নিয়ে মঞ্চ তৈরির কাজ শুরু করেছে। রাতেই মঞ্চের কাজ শেষ হবে।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সোমবার সকালে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ৬৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনের লক্ষ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভাসহ সাংস্কৃতিক অনুষ্ঠান জিরোপয়েন্টের মঞ্চে অনুষ্ঠিত হবে। বিকেলে উপজেলা আ’লীগের উদ্যোগে একই স্থানে গণতন্ত্র রা দিবস ও বিজয় উৎসব উৎযাপনের লক্ষ আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। একই স্থানে আ’লীগ ও স্থানীয় স্বতন্ত্র এমপি হাজি রহিম উল্যাহ প থেকে সভা ডাকায় পুরো উপজেলায় আ’লীগ নেতাকর্মীদের মাঝে টানটান উত্তেজনা বিরাজ করছে। সাধারণ জনগণও অজানা আতঙ্কে আতঙ্কিত। রবিবার বিকেলে আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জিরোপয়েন্টকে নিজেদের দখলে নিয়ে মঞ্চ তৈরির কাজ শুরু করে রাতের মধ্যেই শেষ করবে বলে দলীয় সূত্রে জানা গেছে। উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন জানান, সোনাগাজীতে সোমবারের গণতন্ত্র রা ও বিজয় উৎসব সুশৃঙ্খলভাবে আ’লীগের নেতাকর্মীরা পালন করবে।

 

তিনি আরো জানান, জিরোপয়েন্ট এলাকায় কোন সন্ত্রাসী বাহিনী এসে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে তা কঠোরহস্তে আ’লীগ নেতাকর্মীরা প্রতিহত করবে।

 

উল্লেখ্য, গত শনিবার সন্ধ্যা থেকে রাত ৩টা পর্যন্ত উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা স্থানীয় সংসদ সদস্যের সমর্থকদের মুখোমুখি অবস্থান ও রাত সাড়ে তিনটার সময় পুলিশের উপস্থিতিতে সংসদ সদস্য রহিম উল্যাহর ভাড়াটে সন্ত্রাসীদের বেপরোয়া গুলিতে উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের ২০ নেতাকর্মী গুলিবিদ্ধ হয়ে আহত হওয়ার ঘটনায় পুরো উপজেলায় চরম উত্তেজনা ও আতঙ্ক বিরাজ করছে।

 

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ সৈয়দুল মোস্তফা জানান,  উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ প্রশাসন তৎপর রয়েছে। যদি কেউ সোমবার সোনাগাজী উপজেলায় কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটানোর চেষ্টা করে তাদের কে কঠোর হস্তে দমণ করা হবে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments