শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
HomeUncategorizedকক্সবাজারে জামায়াতের সাথে পুলিশের সংঘর্ষ: আহত ১০, আটক ৩

কক্সবাজারে জামায়াতের সাথে পুলিশের সংঘর্ষ: আহত ১০, আটক ৩

কক্সবাজার শহরে বিােভ মিছিলকালে জামায়াতের সাথে পুলিশের সংঘর্ষ হয়েছে। পুলিশ মিছিলকারীদের ছত্রভঙ্গ করতে বেশ কয়েক রাউন্ড টিয়ারশেল ও রাবার বুলেট ছুঁড়ায়। এ সময় পুলিশের আক্রমনে অন্তত ১০ জন আহত হয়েছে। ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করেছে পুলিশ। বর্তমানে শহরের আইনশৃঙ্খলা পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। ৫ জানুয়ারী সকাল সাড়ে ৯ টার দিকে শহরের বার্মিজ মার্কেট এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

 

জামায়াতের দাবী, ৫ জানুয়ারী আওয়ামীলীগের গণতন্ত্র হত্যা দিবস পালন উপলে কেন্দ্রীয় কর্মসুচির আলোকে সকালে তারা শহরের বাজারঘাটা এলাকা থেকে মিছিল বের করে। মিছিলটি বার্মিজ মার্কেট এলাকায় পৌঁছতে না পৌঁছতেই পুলিশ তাদের উপর টিয়ারশেল ও রাবার বুলেট ছুঁড়লে সংঘর্ষের সৃষ্টি হয়।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, জামায়াতের একটি মিছিল বার্মিজ মার্কেট এলাকায় পৌঁছলে পূর্ব দিক থেকে পুলিশ টিয়ারশেল ও রাবার বুলেট ছুঁড়াতে থাকে। এ সময় বিােভকারীরা পুলিশকে ল করে পাল্টা ইট পাটকেল ছুঁড়ে। এতে উভয় পরে মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এ সময় সড়কে স্বাভাবিক যানচলাচল ও দোকানপাট বন্ধ হয়ে যায়। কর্মস্থলে ছুটে চলা মানুষেরাও দিক ভ্রান্ত হয়ে পড়ে। প্রায় আধা ঘন্টা পর পরিস্থিতি স্বাভাবিক হয়ে ওঠে। কক্সবাজার সদর মডেল থানার ওসি কাজী মতিউল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করে থানায় পাঠিয়ে দেয়া হয়েছে। শহরে পুলিশী টহল জোরদার করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments