শনিবার, ডিসেম্বর 4, 2021
শনিবার, ডিসেম্বর 4, 2021
শনিবার, ডিসেম্বর 4, 2021
spot_img
Homeকুমিল্লাগৌরবোজ্জ্বল ৬৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নাথেরপেটুয়ায় ছাত্রলীগের সমাবেশ ও র‌্যালি

গৌরবোজ্জ্বল ৬৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নাথেরপেটুয়ায় ছাত্রলীগের সমাবেশ ও র‌্যালি

বাংলাদেশ ছাত্রলীগের গৌরবোজ্জ্বল, ঐতিহ্য ও সংগ্রামের ৬৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মনোহরগঞ্জের নাথেরপেটুয়ায় সমাবেশ ও বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

 

গত রবিবার নাথেরপেটুয়া বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন- সৌদি রিয়াদস্থ আওয়ামীলীগ সহ-সভাপতি আলহাজ্ব মো. জাকির হোসেন, উপজেলা আওয়ামীলীগ অন্যতম সদস্য আলহাজ্ব মো. গিয়াস উদ্দিন ভূঁইয়া, ইউনিয়ন আওয়ামীলীগ আহ্বায়ক আবদুল মান্নান চৌধুরী, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা খোরশেদ আলম, মুক্তিযোদ্ধা আবু সায়েদ মজুমদার, শেখ মো. বাবুল, ইউনিয়ন যুবলীগ সভাপতি শেখ মো. জসিম উদ্দিন, উপজেলা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক জানে-আলম, এম.এইচ নোমান, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ওমর ফারুক রিপন, ইউনিয়ন ছাত্রলীগ আবু নওশাদের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা যুবলীগ নেতা মাস্টার মাহফুজুর রহমান, জামাল হোসেন, ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম, মাসুম বিল্লাহ্, কামাল হোসেন, আলমগীর হোসেন, মমিন হোসেন, রুবেল, শিব্বির, মাইনুদ্দিন প্রমুখ। সমাবেশে বক্তারা বলেন, ছাত্রলীগ সু-সংগঠিত ও টেন্ডারবাজ মুক্ত আদর্শ সংগঠন।

 

জাতীয় স্বার্থে ছাত্রলীগ যে ভূমিকা রাখতে পারে, তা অন্যকোন সংগঠন পারে না। ছাত্রদল, ছাত্রশিবির উৎশৃঙ্খল সংগঠন। এই সংগঠন দুইটির কাজ হলো জাতির ভবিষ্যত ধ্বংস করা। এরা জাতিকে কিছুই দিতে পারেনি, তথাপি মানুষের জান-মালের নিরাপত্তায় হুমকি সৃষ্টি করছে। উপজেলার ভাউপুরের শাহ আলমকে নির্মমভাবে হত্যা করেছে বিএনপি-জামায়াতের লোকেরা। সেখানে মানবতা আজ গুমরে কাঁদে। তিনি বিএনপি-জামায়াত তথা ছাত্রদল-ছাত্রশিবির থেকে সবাইকে  সজাগ ও সতর্ক আহ্বান জানান।

 

এ সময় তিনি আরো বলেন, লাকসাম-মনোহরগঞ্জের শান্তিপ্রিয় জনগোষ্ঠির প্রাণপ্রিয় নেতা সংসদ সদস্য মো. তাজুল ইসলামের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে স্বাধীনতা ও মানবতা বিরোধী চক্রটি একের পর এক ন্যাঙ্কার ও দুঃখজনক ঘটনার জন্ম দিয়ে যাচ্ছে। সমাবেশে শেষে কেক কেটে ও র‌্যালির মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিক উদযাপন করা হয়। প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালিটি নাথেরপেটুয়া পুরান বাজার থেকে শুরু হয়ে স্থানীয় ষ্টেশন বাজারের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments