বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
spot_img
Homeরাজনীতিঘাটাইলে গণতন্ত্র রক্ষা দিবস পালিত ও আনন্দ মিছিল

ঘাটাইলে গণতন্ত্র রক্ষা দিবস পালিত ও আনন্দ মিছিল

সোমবার সারাদেশের ন্যায় টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় গণতন্ত্র রক্ষা দিবস পালিত হয়েছে। ১১টি ইউনিয়নের নেতাকর্মীদের পদচারনায় ঘাটাইল কলেজ মোড় চত্বর জনসমুদ্রে পরিণত হয়। উপজেলা আ’লীগ ও অঙ্গসংঠন আয়োজিত বিজয় ৭১ চত্বরে উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম খান সামুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ এর সহধর্মিনী ফরিদা রহমান খান, জেলা আ’লীগের সদস্য আতোয়ার রহমান খান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসতিয়াক আহম্মেদ রাজীব।

 

অন্যান্যদের বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মুহাম্মদ আরিফ হোসেন, ৩নং জামুরিয়া মডেল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম খান হেস্টিংস, সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য সাবেক মেয়র হাসান আলী, মাসুদুর রহমান খান আজাদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সাধারণ বিদ্যুৎ সরকার, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু মোন্নাফ ছানা, সাবেক সাধারণ সম্পাদক কফিলুর রহমান ভূটান সহ আ’লীগের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ।

 

প্রধান অতিথির লিখিত বক্তব্যে এমপির সহধর্মিনী বলেন যে লোকটি ঘাটাইলের তৃণমূল থেকে অন্নুনত রাস্তাঘাট থেকে শুরু করে উন্নয়নের কাজে সর্বদাই নিয়োজিত গরীব দুঃখীদের মুখে হাসি ফোটানোর জন্য দিনরাত অকান্ত পরিশ্রম করে যাচ্ছেন । একটি কুচক্রী মহল আ’লীগের কোচের ছুরি হয়ে বিএনপি জামায়াতের সাথে ঘাটাইল তথা টাঙ্গাইলের জনগণের ভাগ্যকে নিয়ে ছিনিমিনি খেলছে। আজকে তারা টাঙ্গাইলের বর্ষীয়ামান আ’লীগ নেতা মরহুম আহম্মেদর লাশ নিয়ে কাদ ছুরাছুরি করছে। মরহুম নেতা মোঃ ফারুক আহম্মেদ হত্যায় এমপি কে জড়িয়ে যে অপপ্রচার চালাচ্ছে অথচ যেদিন এই নেতা নিহত হন সেইদিন ১৮ জানুয়ারী ২০১৩ তারিখে ঘাটাইলে নাগরিক কমিটির সংবর্ধনায় উপস্থিত ছিলেন যা দৈনিক ইত্তেফাকে প্রকাশিত হয়েছে। বর্তমান ষড়যন্ত্রকেও নসাৎ করে ঘাটাইল বাসীর জন্য নতুন কোন শুভবার্তা নিয়ে হাজির হবে আপনাদের প্রিয় নেতা আমানুর রহমান খান রানা।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments