সোমবার, নভেম্বর 29, 2021
সোমবার, নভেম্বর 29, 2021
সোমবার, নভেম্বর 29, 2021
spot_img
Homeকক্সবাজারকক্সবাজারে আ’লীগের মিছিল থেকে সাংবাদিকের ক্যামেরা ও বিএনপি কার্যালয় ভাঙচুর

কক্সবাজারে আ’লীগের মিছিল থেকে সাংবাদিকের ক্যামেরা ও বিএনপি কার্যালয় ভাঙচুর

বিএনপি জামায়াত আহুত দেশব্যাপী অবরোধ কর্মসূচীর পাল্টা কর্মসূচী হিসেবে মিছিল করেছে কক্সবাজার জেলা আওয়ামী লীগ। মিছিলকারীরা জেলা বিএনপির কার্যালয়সহ বেশ কিছু স্থাপনায় ভাঙচুর চালায়। এসময় ছবি তুলতে গেলে শহর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য সালাহউদ্দিন সেতুসহ কয়েকজন যুবক হামলা চালিয়ে বাংলানিউজের কক্সবাজার প্রতিনিধির ক্যামেরা ভাঙচুর এবং তাকে মারধর করে।

 

এ সময় উপস্থিত আরো কয়েকজন সাংবাদিক এগিয়ে এসে তাকে রা করে। মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে শহরের শহীদ মিনার সড়কে এ ঘটনা ঘটে। মিছিলটি জেলা বিএনপির কার্যালয়, বাজারঘাটা এলাকায় ইসলামী ব্যাংকের কক্সবাজার শাখা ও শহরের বিলাসবহুল মার্কেট কোরাল রীফ প্লাজায় ভাঙচুর চালায়।
এঘটনায় প্রতিবাদ সমাবেশ করেছে জেলা বিএনপি ও অঙ্গসংগঠন। সমাবেশে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল বলেন, গভীর রাতে অস্ত্রধারী দুর্বৃত্তরা জেলা বিএনপির  কার্যালয়ে হামলা করে নতুন দৃষ্টান্ত দেখিয়েছে। যারা এমন ন্যাক্কার জনক ঘটনার জন্ম দিয়েছে তাদের শাস্তি হওয়া দরকার। অন্যথায় এরকম ঘটনা পুনরাবৃত্তি ঘটতে পারে। ৬ জানুয়ারী মঙ্গলবার সকালে পৌর বিএনপি আয়োজিত প্রতিবাদ সমাবেশে তিনি এ কথা বলেন। জেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় তিনি বিএনপির কার্যালয় ভাঙচুরকারীদের অবিলম্বে গ্রেফতার ও শাস্তি দাবী জানান।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments