মঙ্গলবার, অক্টোবর 19, 2021
মঙ্গলবার, অক্টোবর 19, 2021
মঙ্গলবার, অক্টোবর 19, 2021
spot_img
Homeকক্সবাজারকক্সবাজার উশু একাডেমির কার্যক্রম পরিদর্শন করলেন খোরশেদ আরা হক এমপি

কক্সবাজার উশু একাডেমির কার্যক্রম পরিদর্শন করলেন খোরশেদ আরা হক এমপি

কক্সবাজার উশু একাডেমির কার্যক্রম পরিদর্শন ও একাডেমির খেলোয়াড় এবং কর্মকর্তাদের সাথে এক পরিচিতিমুলক সভায় মিলিত হয়েছেন, কক্সবাজার সদর-রামু আসনের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ি কমিটির সদস্য আলহাজ্ব খোরশেদ আরা হক।

 
তিনি রোববার বিকেলে কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে কক্সবাজার উশু একাডেমির কার্যক্রম পরিদর্শন করেন এবং প্রায় ১ ঘন্টা বসে খেলা উপভোগ করেন। উশু-মার্শালআর্ট খেলা দেখে তিনি দারুন মুগ্ধ হন। সকল প্রকার সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

 
এর আগে এমপি খোরশেদ আরা হক উশু মাঠে আসলে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। পরে তিনি খেলোয়াড়দের সাথে পরিচয় হয়ে খেলা উপভোগ করেন।

 
এ সময় উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার নব নির্বাচিত সাধারণ সম্পাদক অনুপ বড়–য়া অপু, যুগ্ন সম্পাদক হারুন অর রশীদ, সদস্য কাউন্সিলর হেলাল উদ্দিন কবির, তায়কোয়ানডো কর্মকর্তা মোরশেদুল আজাদ আবু, প্রশিক্ষক নুরুল ইসলাম, কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা দিলীপ চৌধুরী, কক্সবাজার উশু একাডেমির পরিচালক মো: ছিদ্দিকুল ইসলাম, উশু কর্মকর্তা সাংবাদিক আনোয়ার হাসান চৌধুরী, উশুর সিনিয়র খেলোয়াড় মোহাম্মদ হোসেন রুবেল, মোহাম্মদ আলমগীর, মানবাধিকার সংগঠক ছৈয়দ আজাদ, উশু একাডেমির সদস্য মো: মীর মোশাররফ হোসেন, মো: গিয়াস উদ্দিন, আবদুল মালেক নাঈম, মোহাম্মদ আরিফ ও সুমনসহ অন্যান্যরা।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments