শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
spot_img
Homeউপজেলাকুমিল্লায় মাজারের মাহফিল শেষে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় চার মহিলা নিহত

কুমিল্লায় মাজারের মাহফিল শেষে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় চার মহিলা নিহত

কুমিল্লার বুড়িচংয়ে মাজারের মাহফিল শেষে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় চার মহিলা নিহত এবং অপর তিন জন আহত হয়েছে। সোমবার দিবাগত রাত ১টায় উপজেলার দরিয়াপাড়া ঈদগাহ সামনে এ দুর্ঘটনা ঘটে।

 

আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। তারা বুড়িচংয়ের বারেশ্বর এলাকায় বারেশ্বর দরবার শরীফের উদ্যোগে আয়োজিত ঈদ এ মিলাদুন্নবী (স.) মাহফিল শেষে বাড়ি ফিরছিলেন। এদিকে অপর এক সড়ক দুর্ঘটনায় অটোরিক্সা চালক নিহত হয়েছেন।
স্থানীয় সূত্র জানায়, বুড়িচংয়ের কুর্ণমতি গ্রামের প্রতিবেশী ৭ জন মহিলা ওই মাহফিল শেষে বাড়ি ফিরছিলেন। এ সময় ব্রাহ্মণপাড়া থেকে কুমিল্লাগামী একটি ট্রাক তাদের পেছন থেকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়।

 

এতে ঘটনাস্থলে চারজন নিহত হয়। আহত হয় আরো ৩ জন। হতাহতদের প্রথমে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক চার জনকে মৃত ঘোষণা করে।

 

আর আহতদের ২ জনকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং একজনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। নিহতরা হলেন, বুড়িচং সদরের কুর্ণমতি এলাকার মিজানুর রহমানের স্ত্রী সালমা আক্তার (৩০),  মৃত নুরুল ইসলামের স্ত্রী রাশেদা বেগম (৫৫), মৃত সেকান্দার আলীর ভূঞার স্ত্রী জাহানারা বেগম (৬৫) এবং আবদুর রাজ্জাকের স্ত্রী মনোয়ারা বেগম (৪৫)। বুড়িচং থানার অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম জানান,  ট্রাকটি মহিলাদের চাপা দিয়ে পালিয়ে গেছে।  ট্রাক ও চালককে আটকের চেষ্টা চলছে।

 
এদিকে কুমিল্লায় কন্টেইনারের চাপায় আলমগীর হোসেন (৩০) নামে সিএনজি চালিত অটোরিক্সার এক চালক নিহত হয়েছেন। সোমবার রাতে চৌদ্দগ্রাম বাজারে এ দুর্ঘটনা ঘটে। আলমগীর হোসেন উপজেলার পৌর এলাকার রামরাগ্রামর জাফর আহমেদের ছেলে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments