শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeরাজনীতিমানুষ পোড়ানো মামলায় খালেদাকে গ্রেফতার করা হবে: হাসানুল হক ইনু

মানুষ পোড়ানো মামলায় খালেদাকে গ্রেফতার করা হবে: হাসানুল হক ইনু

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গাড়িতে আগুন দিয়ে মানুষ পোড়ানোর মামলা দায়ের করা হবে। সেই মামলায় খালেদাকে গ্রেফতারের জন্য প্রস্তুত থাকতে বললেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। মঙ্গলবার তথ্য অধিদফতরের সম্মেলন কক্ষে ‘চলমান রাজনীতি’ নিয়ে এক সংবাদ সম্মেলনে ইনু এ কথা বলেন ইনু বলেন, “শাজাহানপুরে পাইপে পড়ে জিহাদের মৃত্যুর জন্য ঠিকাদারের বিরুদ্ধে যদি হত্যা মামলা হয়, তাহলে তিন বছরে বাংলাদেশে জঙ্গি তাণ্ডবের দায়-দায়িত্ব কার?

 

একই  পরিবারের তিনজন অগ্নিদগ্ধ হওয়া ঘটনার উসকানিদাতা হিসাবে খালেদা জিয়াও হত্যা মামলার সম্মুখিন হবেন। খালেদা জিয়াকে গ্রেফতার করা হবে কি না জানতে চাইলে মন্ত্রী বলেন, “হতে পারেন, যদি হত্যা মামলা হয়।”

 

খালেদার বিরুদ্ধে মামলার পরিকল্পনা আছে কি না- এমন প্রশ্নে ইনু বলেন, “সরকার কোনো পরিকল্পনা করে না। কেউ অপরাধ করলে সরকার পদক্ষেপ নেয়। অপরাধের ভিত্তিতে যে কেউ গ্রেফতার হতে পারে।”

 

তথ্যমন্ত্রী জানান, খালেদা জিয়ার বিরুদ্ধে হত্যা মামলা দায়েরের বিষয়টি স্বরাষ্ট্র মন্ত্রণালয় খতিয়ে দেখছে, প্রশাসন বিষয়টি পরীক্ষা করছে। তিনি বলেন, “খালেদা জিয়া অবরুদ্ধ নন, তাকে উসকানি দেয়া থেকে বিরত রাখা হয়েছে। কোনো উসকানিদাতাকে আমরা ছাড় দেব না।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments