শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeরাজনীতিফখরুল ফেরারি ও ওয়ারেন্টভুক্ত আসামি, তাকে পুলিশের হাতে তুলে দিন: হানিফ

ফখরুল ফেরারি ও ওয়ারেন্টভুক্ত আসামি, তাকে পুলিশের হাতে তুলে দিন: হানিফ

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে পুলিশে সোপর্দ করতে জাতীয় প্রেস ক্লাব কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি বলেন ফখরুল ওয়ারেন্টভুক্ত আসামি।

মঙ্গলবার সকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে অবরোধ প্রত্যাখ্যান করে মহানগর আওয়ামী লীগের জমায়েতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে হানিফ এসব কথা বলেন।
 

এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ও যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুল ইসলাম প্রমুখ।

হানিফ বলেন, “প্রেস ক্লাব সাংবাদিকদের জায়গা। সেখানে একজন ফেরারি, ওয়ান্টেড আসামি কেন লুকিয়ে থাকবে? প্রেস ক্লাব কর্তৃপক্ষকে অনুরোধ জানাব, এই আসামিকে পুলিশের হাতে তুলে দিন।”

কর্মসূচি ব্যর্থ হওয়ায় খালেদা জিয়া অবরোধ ডেকেছেন উল্লেখ করে তিনি প্রশ্ন রাখেন, “কিসের অবরোধ? কোথায় অবরোধ হচ্ছে? দেশের জনগণ ঘৃণাভরে এই অবরোধ প্রত্যাখ্যান করেছে।”

হানিফ বলেন, “খালেদা জিয়া দেশের উন্নয়ন অগ্রগতিকে বাধাগ্রস্ত করতে চাচ্ছেন। এজ্যনই অবরোধ ডেকেছেন। জনগণ যুদ্ধাপরাধী, রাজাকারদের অবরোধ মানে না।”
তিনি বলেন, খালেদা জিয়ার কর্মসূচিতে তার দলের নেতাকর্মীরাই মাঠে নামেননি। এই ক্ষোভে তার নির্দেশে তার দলের সন্ত্রাসীরা গাড়ি পুড়িয়েছে। এভাবে বিএনপি একটি সন্ত্রাসী সংগঠনে পরিণত হচ্ছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments