শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeকক্সবাজারমহেশখালী'র সিপাহীরপাড়া মদিনাতুল উলুম সুন্নীয়া দাখিল মাদ্রাসা সফলতার শীর্ষে

মহেশখালী’র সিপাহীরপাড়া মদিনাতুল উলুম সুন্নীয়া দাখিল মাদ্রাসা সফলতার শীর্ষে

ছোট মহেশখালী ইউনিয়নের সিপাহীরপাড়া মদিনাতুল উলুম সুন্নীয়া দাখিল মাদ্রাসা সফলতার শীর্ষে। জানাযায়, জেডিসি পরীক্ষায় ২১ পরীক্ষার্থীদের মাঝে ১১ জন হাইয়ার এ গ্রেড, ১০ জন এ মাইনাস ও এবতেদায়ী সমাপনী পরীক্ষায় ৩৪ পরীক্ষার্থীর মাঝে সকলেই পাশ করেছে।

মাদরাসা প্রতিষ্টা  ১৯৮০ সাল কিন্ত দাখিল মাদরাসায় রুপান্তর হয় ২০১৪ সাল। জরিপ চালিয়ে পাওয়া গেছে, দাখিল মাদরাসায় রুপান্তরের ১ বছরের মাতায় পরীক্ষায় শতভাগ পাশ বিরল দৃষ্টান্ত। অত্র মাদরাসার সু-যোগ্য সুপার মৌলানা খায়রুল আমিন, অন্যান্য শিক্ষকবৃন্দ ও পরিচালনা কমিটির সু-দক্ষ পরিচালনায় ও অকান্ত পরিশ্রমের ফলে এই বিরাট সফলতা।

অন্যান্য শিক্ষকেরা হলেন-মৌঃ আব্দুল আজিজ, মৌঃ আব্দুল কাদের, মৌঃ ছৈয়দুল কাদের, মাষ্টার শাহাদত, মাষ্টার এবাদুল হক, মাষ্টার জসিম উদ্দিন, মৌঃ শাফায়াত বিন মুনির, মৌঃ রহমত উল্লাহ, আমান উল্লাহ ও মাষ্টার ইয়াসির আল আমিন। এ ব্যাপারে প্রতিষ্ঠানের সুপার মৌলানা খায়রুল আমিন জানান, আমি যোগদানের পর থেকে অকান্ত পরিশ্রম ও অন্যান্য শিক্ষকদের  কঠোর পরিশ্রম ও পরিচালনা কমিটির সু-দক্ষ পরিচালনায় আমাদের এ সফলতা আমারা আমাগীতে আরো ভাল রেজাল্ট করার জন্য সকলের চেষ্টা অব্যাহত আছে  যাতে শ্রেষ্ট প্রতিষ্টান হিসাবে পরিনত করতে পারি আমরা সেই ভাবে কাজ চালিয়ে যাচ্ছি।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments