রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeরায়পুররায়পুরে গাড়ী ভাংচুর, ডাকাতির চেষ্টা, অস্ত্রসহ আটক-৩, দুই মামলা

রায়পুরে গাড়ী ভাংচুর, ডাকাতির চেষ্টা, অস্ত্রসহ আটক-৩, দুই মামলা

লক্ষ্মীপুরের রায়পুরে ৬টি মালবাহী  কাভার্ডভ্যান ও একটি মটরসাইকেল ভাংচুর ও সড়কে ডাকাতি চেষ্টার ঘটনায় মাদ্রাসা শিক্ষকসহ মোটর সাইকেল, ইউএসএ ৩ রাউন্ডগুলিভর্তি পিস্তলসহ ২যুবককে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে শনিবার (১০ জানুয়ারী) রাত দুইটায় পানপাড়া সড়কের জোরপোল নামক স্থানে। এঘটনায় এসআই জহিরও এসআই আবুল বাসার বাদি হয়ে আটক ৩জনসহ ৩২ জনের নামে পৃথক দুটি মামলা করেন। রোববার দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 
আটককৃতরা হলেন কেরোয়া গ্রামের মৃত ছফি উল্যার ছেলে পুর্ব কেরোয়া বালিকা দাখিল মাদ্রাসার শিক্ষক মোক্তার হোসেন (৪২), নরসিংদির রায়পুরা উপজেলার চান্দের কান্দি গ্রামের শহীদ উল্যার ছেলে রায়পুর শহরের মেসার্স রাফিন ইলেকট্রনিক্সের মালিক জামাল হোসেনের ছোট ভাই শাহরিয়ার খান (৩২) ও ফরিদগঞ্জ উপজেলার গাব্দেরগাঁও গ্রামের (চিত্ত ডাক্তারের বাড়ীর) মৃত নিখিল চন্দ্র শীলের ছেলে ও রায়পুর শহরের ষ্টার সেলুনের মালিক দিপঙ্কর চন্দ্র শীল (২৮)।

 
পুলিশ জানান, শনিবার সন্ধ্যায় চাঁদপুর থেকে ছেড়ে আসা ৬টি মালবাহী কাভার্টভ্যান  ও একটি মটরসাইকেল আরোহী ব্যাক্তি রায়পুরের লেংড়া বাজার নামক স্থানে পৌছলে অজ্ঞাত ব্যাক্তিরা তা ভাংচুর চালিয়ে ডাকাতির চেষ্টা করে। এসময় পুলিশ দেখে তারা পালিয়ে যায়। পরে পুলিশ অভিযান চালিয়ে রাত ৯টায় মাদ্রাসা শিক্ষক মোক্তার হোসেনকে তার বাড়ী থেকে এবং রাত ২টার দিকে মটর সাইকেল আরোহী শাহরিয়ার ও দিপঙ্করকে জোড়পোল নামক স্থান থেকে ইউএসএ’র তৈরী ৩ রাউন্ড গুলিভর্তি একটি পিস্তলমহ আটক করা হয়। এঘটনায় রোববার সকালে এসআই জহির হোসেন বাদি হয়ে ১৫ জনের নাম ইল্লেখ করে অজ্ঞাত আরো পনের জনের নামে গাড়ী ভাংচুর ও ডাকাতির চেষ্টার মামলা এবং এসআই আবুল বাসার বাদি হয়ে শাহরিয়ার খান ও দিপঙ্করকে আসামী করে অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন।

 
অভিযৃক্ত শিক্ষক মোক্তার হোসেন বলেন, তিনি নির্দোষ ও সেলুন মালিক দিপঙ্কর অবরোধে গাড়ী না পাওয়ায় শাহরিয়ারের মটর সাইকেলে করে রামগঞ্জ হয়ে ফরিদগঞ্জ নিজ বাড়ীতে যাচ্ছিলেন। শাহরিয়ার ব্যাবসায়ীক কাজে রামগঞ্জে যাচ্ছিলেন। গুলিভর্তি পিস্তলটি তিনি কুড়িয়ে পেয়েছেন বলে দাবি করেন।

 
রায়পুর থানার এসআই আবুল বাসার বলেন, গাড়ী ভাংচুর ও ডাকাতির চেষ্টা ও অস্ত্র মামলায় আটক তিনজনকে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments