আ.লীগের নেতাকর্মীরা সমাবেশে আসতে শুরু করেছেন

আওয়ামী লীগের নেতাকর্মীরা বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশে আসতে শুরু করেছেন । সোমবার বেলা ২ টায় এই সমাবেশের আনুষ্ঠানিকতা শুরু হয়েছে।

 

এত প্রধান অতিথির বক্তব্য রাখবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভাপতিত্ব করবেন সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী।

 

ইতোমধ্যেই সমাবেশে উপস্থিত হয়েছেন  সৈয়দ আশরাফুল ইসলাম, মতিয়া চৌধুরী, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াসহ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের সিনিয়র নেতারা।

বেলা ১২ টার পর থেকে মৎস ভবন, রমনা, শাহাবাগ, টিএসসি ও বাংলা একাডেমি এলাকায় রাজধানীর বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মীরা জড় হতে শুরু করেছে দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

 

এছাড়া, ঢাকা ও ঢাকার আশে-পাশের জেলার নেতা-কর্মীরা বিভিন্ন যানবাহনে করে ঢাকার আসছেন। তারা নিজ নিজ এলাকা ও থানা শাখার ব্যানারে সোহরাওয়ার্দী উদ্দানের আশপাশে অবস্থান নিতে শুরু করেছেন।

 

এদিকে, সমাবেশ ঘিরে সোহরাওয়ার্দী উদ্যান ও এর আশপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। দলীয় নেতাকর্মীদের নিরাপত্তা বেষ্টনী পার হয়ে সমাবেশস্থলে প্রবেশ করতে হবে।

 

উল্লেখ্য, আজকের সমাবেশে ১০ লোক সমাগমের কথা ঘোষণা করেছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।