গণতন্ত্র ও ভোটের অধিকার আদায় না হওয়া পর্যন্ত অবরোধ চালিয়ে যেতে বললেন খালেদা

গণতন্ত্র ও ভোটের অধিকার আদায় না হওয়া পর্যন্ত অবরোধ কর্মসূচি চালিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছেন বেগম খালদা জিয়া মঙ্গলবার দুপুরে গুলশানে নিজ কার্যালয়ে অবরুদ্ধ খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এ নির্দেশের কথা জানান মহিলা দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য রাবেয়া সিরাজ।

 

তিনি বলেন, ‘খালেদা জিয়া অবরোধ কর্মসূচি পালনে আমাদের অনুপ্রেরণা দিয়েছেন। তিনি দলীয় নেতাকর্মী ও দেশবাসীকে অবরোধ কর্মসূচি আরো বেগবান করার আহ্বান জানিয়েছেন।’ রাবেয়া সিরাজ বলেন, ‘ম্যাডাম বন্দি অবস্থায় আছেন। এখন আগের থেকে তিনি সুস্থ আছেন। তার মনোবল অত্যন্ত দৃঢ়। আন্দোলন চালিয়ে যাবেন এবং সফল হবেন।’

 

এর আগে রাবেয়া সিরাজের নেতৃত্বে সাত সদস্যর একটি প্রতিনিধি দল অবরুদ্ধ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্য শুকনো খাবার নিয়ে আসেন। প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন- রোকসানা খানম মিতু, রহিমা শিকদার, শামিমা আকতার সাথী, সাবিনা ইয়াসমিন, সেলিমা রউফ, লাভলী।

 

এরপর দুপুর দেড়টার দিকে সাবেক সংসদ সদস্য ইয়াসমিন আরা হকের নেতৃত্বে চার সদস্যর একটি প্রতিনিধি দল খাবার নিয়ে কার্যালয়ে প্রবেশ করেন। এ দলে আরো ছিলেন- ফারজানা রহমান হোসনা, সাদিয়া হক, রাশেদা হক মুক্তা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।