মঙ্গলবার, নভেম্বর 30, 2021
মঙ্গলবার, নভেম্বর 30, 2021
মঙ্গলবার, নভেম্বর 30, 2021
spot_img
Homeকুমিল্লানাঙ্গলকোটে দুর্বৃত্তদের নাশকতা ।। বঙ্গবন্ধু আদর্শ বাস্তবায়ন কার্যালয়ে আগুণ

নাঙ্গলকোটে দুর্বৃত্তদের নাশকতা ।। বঙ্গবন্ধু আদর্শ বাস্তবায়ন কার্যালয়ে আগুণ

কুমিল্লার নাঙ্গলকোটে দুর্বৃত্তদের দেয়া আগুনে বঙ্গবন্ধু আদর্শ বাস্তবায়ন সংঘ নামে একটি সংগঠনের কার্যালয় পুড়ে ছাঁই হয়ে গেছে।
জানা যায়, গেল বছরের ১১ নভেম্বর উপজেলার ঘোড়াময়দান গ্রামে বঙ্গবন্ধু আদর্শ বাস্তবায়ন সংঘে কার্যালয় স্থাপন করা হয়।

 

জোড্ডা ইউনিয়ন (পশ্চিম) আওয়ামীলীগের ১নং যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম (ভূট্ট) ভূঁইয়া, উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ার হোসেন মিয়াজী ওই কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। কিন্তু সোমবার রাতে দুর্বৃত্তরা কার্যালয়টিতে আগুন ধরিয়ে দিলে কার্যালয়সহ ভেতরে থাকা জরুরী কাগজপত্র, বিভিন আসবাবপত্র পুড়ে ছাঁই হয়ে যায়। এতে ওই সংগঠনের আনুমানিক ১লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়।
এ ব্যাপারে বঙ্গবন্ধু আদর্শ বাস্তবায়ন সংঘের প্রতিষ্ঠাতা বাকের অভিযোগ করে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়ন করার জন্য ছাত্রলীগের সদস্যদেরকে নিয়ে বঙ্গবন্ধু আদর্শ বাস্তবায়ন সংঘের মাধ্যমে এলাকার সামাজিক উন্নয়নে আমরা সব সময় সক্রিয় ভাবে কাজ করে আসছি। সংঘটি প্রতিষ্ঠা হওয়ার পর থেকে স্থানীয় বিএনপি-জামায়াত পন্থীরা কার্যালয়টি পুড়িয়ে দেয়ার হুমকি দিয়ে আসছে। কিছুদিন পূর্বে বঙ্গবন্ধু আদর্শ বাস্তবায়নের সদস্য সোহেলকে মারধরও করে। ওই দিন রাতের আঁধারে দুর্বৃত্তদরা আমাদের কার্যালয়টি পুড়িয়ে দেয়।

 

এ ব্যাপারে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম পিপিএম জানান, এ বিষয়ে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনিয় ব্যবস্থা নেয়া হবে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments