শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
HomeUncategorizedনোয়াখালীতে চালককে পিটিয়ে পত্রিকার গাড়িতে আগুন

নোয়াখালীতে চালককে পিটিয়ে পত্রিকার গাড়িতে আগুন

কেন্দ্রীয় বিএনপির যগ্ম-মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি মো. শাহজাহানকে আটকের প্রতিবাদে নোয়াখালীতে বিএনপির হরতালে চালককে মারপিট করে পত্রিকাবাহী মাইক্রোবাসে আগুন দিয়েছে পিকেটাররা। এসময় তারা ভাঙচুরও করেছে।
এরআগে পুলিশ অভিযান চালিয়ে ২০দলীয় জোটের ২২নেতাকর্মীকে আটক করেছে। সোমবার দিবাগত রাত থেকে মঙ্গলবার সকাল ৯টা পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালনা করা হয়। আটককৃতদের মধ্যে বিএনপির ১৮ ও শিবিরের ৪কর্মী রয়েছে। জেলা শহর মাইজদীর সংবাদপত্র পরিবেশক মুলতানুর রহমান মান্না প্রেসবিডিকে জানান, ভোরে চট্টগ্রাম থেকে একটি মাইক্রোবাস পত্রিকা নিয়ে নোয়াখালীতে আসে। সকাল সাড়ে ৮টার দিকে পত্রিকা দিয়ে গাড়িটি পুনরায় চট্টগ্রাম ফিরে যাওয়ার পথে ফেনী-নোয়াখালী মহাসড়কের সেবারহাট পশ্চিম বাজার এলাকায় পিকেটারের হামলার শিকার হয়।
এসময় পিকেটাররা চালক ইউছুপকে মারধর করে এবং পেট্রোল ঢেলে গাড়িতে আগুন ধরিয়ে দেয়। পরে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন সংবাদপত্র পরিবেশক মুলতানুর। স্থানীয়রা জানান, সেবারহাট বাজারে একটি মালবাহী ট্রাক ভাঙচুর করে পিকেটাররা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে পিকেটাররা পালিয়ে যায়। সেনবাগ থানার
ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে  জানান, সকালে পিকেটাররা পত্রিকাবাহী গাড়িতে আগুন দিয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। জেলা পুলিশ সুপার (এসপি) মো. ইলিয়াছ শরীফ আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, বিএনপির ডাকা হরতাল ও অবরোধে সব ধরনের নাশকতা রোধে জেলার গুরুত্বপূর্ণস্থানে পুলিশ মোতায়েন এবং বিভিন্ন সড়কে পুলিশের পাশাপাশি বিজিবির টহল অব্যাহত রয়েছে।
RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments