রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeকুমিল্লাবাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলার নব কমিটির সভাপতিকে আরিফ চৌধুরীর ফুলেল শুভেচ্ছা

বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলার নব কমিটির সভাপতিকে আরিফ চৌধুরীর ফুলেল শুভেচ্ছা

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি কর্তৃক অনুমোদিত কক্সবাজার জেলা কমিটির নবনির্বাচিত সভাপতি ইশতিয়াক আহমদ জয়ের সাথে সৌজন্য সাাৎ ও ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন মুক্তিযোদ্ধা মরহুম বদরুদ্দৌজা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও জেলার অন্যতম মেধাবী ছাত্রনেতা এম. এ. আরিফুল ইসলাম চৌধুরী।  বুধবার বেলা ৩টায় মেধাবী ছাত্রনেতা এম.এ.আরিফুল ইসলাম চৌধুরী জেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি ইশতিয়াক আহমদ জয়ের সাথে এই সৌজন্য সাাতে মিলিত হন। এর আগের দিন বিমান যোগে জেলা ছাত্রলীগের নতুন নেতৃত্ব কক্সবাজার পৌঁছলে তাদেরকে ছাত্র-জনতা ব্যাপকভাবে সংবর্ধিত করেছেন। ফুলে ও শ্লোগানে শ্লোগানে সিগ্ধ হয়েছেন সভাপতি ও সাধারণ সম্পাদক।

 

মঙ্গলবার বিকাল ৪ টার দিকে ঢাকা থেকে বিমানযোগে কক্সবাজার বিমানবন্দরে অবতরণ করলে জেলা আওয়ামীলীগের সাধারন স¤পাদক সালাহ উদ্দিন আহমদ সিআইপি তাদেরকে বিমান বন্দরে স্বাগত জানান। বিমান বন্দরে ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী তাদেরকে বরণ করেন। ইশতিয়াক আহমদ জয় ও ইমরুল হাসান রাশেদ আসার অপোয় দুপুর থেকে নেতাকর্মীরা বিমানবন্দরে জড়ো হন।
জেলার ছাত্রলীগের নতুন নেতৃত্বকে পেয়ে কর্মীরা শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে বিমান বন্দরে এক অন্যরকম পরিবেশ সৃষ্টি হয়। এসময় ইশতিয়াক আহমদ জয় ও সাধারণ স¤পাদক ইমরুল হাসান রাশেদকে নিয়ে উল্লাস প্রকাশ করেন নেতাকর্মীরা। সেখান থেকে ৫ শতাধিক মোটরসাইকেল সহ বিশাল গাড়ির পুরো কক্সবাজার শহর প্রদনি করে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে সংবর্ধনা সভা করে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments