শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeচট্টগ্রামমিরসরাইয়ে চলন্ত ট্রাকে পেট্রল বোমা নিক্ষেপ নিহত ১ : আহত ২ আটক...

মিরসরাইয়ে চলন্ত ট্রাকে পেট্রল বোমা নিক্ষেপ নিহত ১ : আহত ২ আটক ১

বিএনপির অবরোধে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলন্ত ট্রাকে বোমা হামলায় ১জন নিহত এবং ২ জন আহত হয়েছে। টানা অবরোধের সপ্তম দিনে মিরসরাইয়ে সিমেন্ট কোম্পানির একটি ট্রাকে আগুন দিয়েছে দুর্বত্তরা। এতে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এনাম হোসেন (৪০) নামের এক যাত্রী অগ্নিদগ্ধ হয়ে এবং মাথা থেঁতলে মারা গেছেন। এ ঘটনায় ট্রাকের হেলপার মোরশেদ ও যাত্রী সুমন চন্দ্র শীলসহ আহত হন। সোমবার (১২ জানুয়ারী) রাতে মহাসড়কের বিএসআরএম গেট এলাকায় ঘটনাটি ঘটে। truck_boma ট্রাকের যাত্রী আহত সুমন চন্দ্র শীল জানায়, ডায়মন্ড নামের সিমেন্ট কোম্পানির ট্রাক (চট্টমেট্রো ট ১১-৭০১) ফেনী থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে যাচ্ছিল।
অবরোধের কারণে রাস্তায় কোন যাত্রীবাহী বাস না পাওয়ায় চট্টগ্রাম শহরে যেতে মিরসরাইয়ের বারইয়াহাট পৌরবাজার এলাকা থেকে এনামসহ তারা ৪ যাত্রী ওঠেন ওই ট্রাকে। তিন কিলোমিটার পথ অতিক্রম করে বিএসআরএম গেট এলাকায় পৌঁছালে কয়েকজন দুর্বৃত্তরা ট্রাকটি লক্ষ্য করে একে একে দুইটি পেট্রোল বোমা নিক্ষেপ করে।
এসময় ট্রাকটিতে আগুন ধরে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে এনাম, সুমন ও ট্রাকের হেলপার মোরশেদ আহত হন। ঘটনার পরপর আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (মাস্তান নগর হাসপাতাল) নিয়ে গেলে রাত ১০টার দিকে এনাম মারা যান। মাস্তান নগর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শহীদুল ইসলাম জানিয়েছেন নিহত এনামের মুখের একটি অংশ পেট্রোল বোমায় পুড়ে গেছে এবং মাথার একপাশ থেঁতলে গেছে।
আহত দুইজনের অবস্থা ভালো। মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক নাজমুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করেন। খোঁজ নিয়ে জানা গেছে, নিহত এনাম চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার সমদরপাড়া গ্রামের নূরের ছাফার পুত্র।
তিনি দীর্ঘ ২০ বছর ধরে চট্টগ্রামের রিয়াজ উদ্দিন বাজারের অভিজাত বিপণি বিতান আল মদিনায় বিপণন কর্মী হিসেবে কর্মরত ছিলেন। আল মদিনা বিপণি বিতানের স্বত্তাধিকারী ফরিদুল আলম জানান, ‘এনাম ওইদিন সকালে মিরসরাইয়ে বারইয়াহাট পৌর বাজারে গিয়েছিলেন দোকানের বকেয়া টাকা উত্তোলনের জন্যে। তিনি ২০ বছর ধরে মদিনায় বিপণন কর্মী হিসেবে চাকুরি করছিলেন।
RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments