শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeকুমিল্লালাকসামে কয়েকটি স্থানে ব্যাপক সংর্ঘষের মধ্যদিয়ে অবরোধ কর্মসুচি পালিত

লাকসামে কয়েকটি স্থানে ব্যাপক সংর্ঘষের মধ্যদিয়ে অবরোধ কর্মসুচি পালিত

মঙ্গলবার কুমিল্লার লাকসামের গাড়ী ভাংচুর, ধাওয়া পাল্টা ধাওয়া, টায়ারে অগ্নিসংযোগ ও বিক্ষোভের মধ্য দিয়ে ২০ দলীয় জোটের অবরোধ কর্মসুচি পালিত হয়েছে।
ওইদিন সকালে লাকসাম দৌলতগঞ্জ বাজারে পৌর বিএনপি টায়ারে অগ্নিসংযোগ ও বিক্ষোভ মিছিল করে, মুদাফ্ফরগঞ্জ বাজারে অবরোধ কালে বেশ কয়েকটি গাড়ী ভাংচুর, অবরোধকারীরা কুমিল্লা-চাঁদপুর আনঞ্চলিক মহা সড়কের পরানপুর বাজারে যানবাহন চলাকালে বাধাদিলে পুলিশ ও অবরোধ কারীরদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে কয়েক রাউন্ড রাবারের গুলি চুড়ে। পরে অবরোধকারীরা পিছু হটলে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

কুমিল্লা র‌্যাব-১১ এর এএসপি শিভলী সাদিক, লাকসাম থানা পুলিশের অফিসার ইনচার্জ মনোয়ার হোসেন চৌধুরী, বরুড়া থানা পুলিশের অফিসার ইনচাজ নাসির হোসেনের নেতৃত্বে পরানপুর বাজার সংলগ্ন কৈত্র গ্রামের পন্ডিত বাড়ীর আল-আরাফাহ মসজিদের মুসল্লিদের সাথে এলাকার আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রনের বিষয়ে মত বিনিময় ও তাদের সহায়তার কামনা করেন। ওই স্থানে এখন র‌্যাব-পুলিশের টহল জোরদার করা হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ ৩ জনকে আটক করেছে।

একই দিন মুদাফ্ফরগঞ্জ বাজারে অবরোধের সমর্থনে কুমিল্লা-চাঁদপুর আনঞ্চলিক মহা সড়কে বিক্ষোভ শেষে টায়ারে অগ্নিসংযোগ করে এ সময় স্থানীয় যুবলীগ কর্মীরা বাধা দিলে উভয়ের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

পরে অবরোধকরীরা লাকসাম- মুদাফ্ফরগঞ্জ সড়কের মাথায় বেশ কয়েকটি সিএনজি চালিত অটোরিক্সা ভাংচুর করে। সংবাদ পেয়ে লাকসাম থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ একজনকে আটক করে থানায় নিয়ে আসেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments