শুক্রবার, জানুয়ারী 28, 2022
শুক্রবার, জানুয়ারী 28, 2022
শুক্রবার, জানুয়ারী 28, 2022
spot_img
Homeরাজনীতিএইচ টি ইমাম আওয়ামী লীগের কেউ না!: মাহবুব উল আলম হানিফ

এইচ টি ইমাম আওয়ামী লীগের কেউ না!: মাহবুব উল আলম হানিফ

খালেদা জিয়ার প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল প্রধানমন্ত্রীর রাজনৈতিক বিষয়ক উপদেষ্টা এইচ টি ইমামকে বিএনপির লোক বলে দাবি করলেও ইমাম আওয়ামী লীগের ‘কেউ না’ বলে মন্তব্য করেছেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। বুধবার রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এ মন্তব্য করেন।

 

মঙ্গলবার রাজধানীতে এক আলোচনা অনুষ্ঠানে বিএনপির সঙ্গে সংলাপ প্রসঙ্গে এইচ টি ইমাম বলেন, “বিএনপিকে আগে লিখিত দিতে হবে- সন্ত্রাস, জঙ্গিবাদ ও যুদ্ধাপরাধীর সঙ্গে তাদের কোনো সম্পর্ক নেই, তবেই তাদের সঙ্গে আলোচনা হতে পারে।”

এইচ টি ইমামের এই বক্তব্য প্রসঙ্গে জানতে চাইলে হানিফ বলেন, “এইচ টি ইমাম কোনো রাজনৈতিক নেতা না, আওয়ামী লীগের কেউ না। সুতরাং তার বিষয়ে কোনো কথা নেই।” বিএনপির সঙ্গে সংলাপের কোনো সম্ভাবনা নেই জানিয়ে হানিফ বলেন, “কার সঙ্গে সংলাপ, কিসের সংলাপ, কী বিষয় নিয়ে বসবো?”

সংবাদ সম্মেলনে এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ফরিদুন নাহার লাইলি, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, সদস্য এসএম কামাল, সুজিত রায় নন্দী, আমিনুল ইসলাম আমিন প্রমুখ।

প্রসঙ্গত, এইচ টি ইমাম ৫ জানুয়ারির নির্বাচন সম্পর্কে গত নভেম্বরে ছাত্রলীগের এক অনুষ্ঠানে বলেন, “নির্বাচনের সময় বাংলাদেশ পুলিশ ও প্রশাসনের যে ভূমিকা; নির্বাচনের সময় আমি তো প্রত্যেকটি উপজেলায় কথা বলেছি, সব জায়গায় আমাদের যারা রিক্রুটেড, তাদের সঙ্গে কথা বলে, তাদেরকে দিয়ে মোবাইল কোর্ট করিয়ে আমরা নির্বাচন করেছি। তারা আমাদের পাশে দাঁড়িয়েছে, বুক পেতে দিয়েছে।’

 

ছাত্রলীগের নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, ‘তোমাদের লিখিত পরীক্ষায় ভালো করতে হবে। তার পরে আমরা দেখব।’ তার এই বক্তব্যে ব্যাপক তোলপাড় হয়। ওই সময়ই খালেদা জিয়ার প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল ইমামকে তাদের লোক বলে দাবি করেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments