শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeরাজনীতিসরকার বিদায় না নেয়া পর্যন্ত রাজপথের আন্দোলন অব্যাহত থাকবে: খালেদা

সরকার বিদায় না নেয়া পর্যন্ত রাজপথের আন্দোলন অব্যাহত থাকবে: খালেদা

আগামীকাল বৃহস্পতিবার হরতাল পালনের আহ্বান জানিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, এই সরকার বিদায় না নেয়া পর্যন্ত রাজপথের আন্দোলন অব্যাহত থাকবে। বুধবার দুপুরে গুলশানে নিজ কার্যালয়ে অবরুদ্ধ খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে তার এই বক্তব্য সাংবাদিকদের কাছে তুলে ধরেন মহিলা দলের সহ-সভাপতি ডা. নূরজাহান মাহবুব।

 

তিনি বলেন, ‘গণতন্ত্র ও ভোটের অধিকার নিশ্চিত না হওয়া পর্যন্ত দেশবাসীকে আন্দোলন-সংগ্রাম অব্যাহত রাখতে বলেছেন দেশনেত্রী। এ সরকার বিদায় না নেয়া পর্যন্ত রাজপথে আন্দোলন চলবে।’ এক প্রশ্নের উত্তরে নূরজাহান মাহবুব বলেন, বিএনপি চেয়ারপারসনের শারীরিক অবস্থা অনেক ভালো। তিনি সুস্থ আছেন।

 

এর আগে দুপুর ১২টা ৩৫ মিনিটে মহিলা দলের নেত্রী ডা. নূরজাহান মাহবুবের নেতৃত্বে ছয় সদস্যের প্রতিনিধি দলটি অবরুদ্ধ খালেদা জিয়ার জন্য শুকনো খাবার নিয়ে দেখা করতে আসেন। প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন- মনি বেগম, শামসুনাহার, সাজেদা আলী হেলেন, শিরিন জাহান ও রোকেয়া সুলতানা।

 

এরপর দুপুর সোয়া একটার দিকে বিএনপির নির্বাহী কমিটির সদস্য বেগম মেহেরুন নেছা হক, সুরাইয়া বেগম, আসমা আফরিন, হোসনে আরা চৌধুরী ও মরিয়ম বেগম সীমা বিএনপি চেয়ারপারসনের সঙ্গে দেখা করতে কার্যালয়ে যান।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments