রবিবার, ডিসেম্বর 5, 2021
রবিবার, ডিসেম্বর 5, 2021
রবিবার, ডিসেম্বর 5, 2021
spot_img
Homeফেনীসোনাগাজীতে সংবাদ সম্মেলনে এমপি রহিম উল্যাহ নিজাম হাজারী গ্রেফতার ও বহিস্কার দাবি

সোনাগাজীতে সংবাদ সম্মেলনে এমপি রহিম উল্যাহ নিজাম হাজারী গ্রেফতার ও বহিস্কার দাবি

সোনাগাজী পৌরশহরের হাজী রহিম উল্যাহ শপিং কমপ্লেক্সের ব্যক্তিগত অফিসে বুধবার দুপুরে সংবাদ সম্মেলনের আয়োজন করেন ফেনী -০৩ আসনের সংসদ সদস্য হাজী রহিম উল্যাহ। এ সময় তিনি লিখিত বক্তব্যে আ’লীগ নেতাকর্মীদের বিরুদ্ধে বিশাল অভিযোগের স্তুপ উপস্থাপন করে লিখিত বক্তব্য পাঠ করেন।

 

বক্তব্যে তিনি ফেনী জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের  সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীকে সন্ত্রাসী সেন্ডিকেটের প্রধান উল্লেখ করে ফুলগাজী উপজেলা চেয়ারম্যান একরাম হত্যার মূল পরিকল্পনাকারী ও সেন্ডিকেট নিজাম হাজারীর ক্যাডারদের মিথ্যাচারের প্রতিবাদ করেন।

 

এ সময় তিনি গত ৯ জানুয়ারি শুক্রবার সোনাগাজী উপজেলা আ’লীগের উদ্যোগে আয়োজিত সংবাদ সম্মেলনে তার বিরুদ্ধে উত্থাপিত সকল বক্তব্যের তীব্র প্রতিবাদ  ও নিন্দা জানান। এছাড়াও তিনি সোনাগাজী উপজেলা আ’লীগের নেতাকর্মীদের বিভিন্ন খুন, নৈরাজ্য, লুট্যরাজ, দখলকারী, চাঁদাবাজি, টেন্ডারবাজি বিভিন্ন চিত্র তুলে ধরেন।

 

লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, সোনাগাজী উপজেলা আ’লীগের নেতাকর্মীরা সোনাগাজীবাসীর উন্নয়নে সরকারের পক্ষ থেকে বরাদ্দকৃত সকল প্রকল্পের টাকা লুটপাটের মাধ্যমে  কাজ না করে ভাগবাটোয়ারা করে নিজেদের পকেট ভর্তি করে নেন। সম্প্রতি ৩রা জানুয়ারি রাতে সোনাগাজী পৌরশহরের আ’লীগ অফিসের সামনে সংঘর্ষে বেশ কিছু নেতাকর্মী আহত হওয়ার ঘটনায় চিকিৎসা বাবদ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম খোকন তার কাছ থেকে ১ লক্ষ টাকা নিয়েছেন বলেও উল্লেখ করেন।

 

এছাড়াও হাজী রহিম উল্যাহ ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীকে সন্ত্রাসীবাহিনীর প্রধানসহ সেন্ডিকেটের প্রধান উল্লেখ করে বলেন, সোনাগাজী উপজেলায় বরাদ্দকৃত প্রকল্প গুলো থেকে তাকে ভাগ না দেয়ায় তিনি আমাকে সন্ত্রাসী বাহিনী দিয়ে বিভিন্ন রকমের হয়রানি করছেন।

 

এছাড়াও নজাম হাজারী একরাম হত্যার প্রধান পরিকল্পনাকারী বলেও দাবি করেন রহিম উল্যাহ। এজন্য তিনি ফেনী জেলায় শান্তি ও সহবস্থানের রাজনীতি, উন্নয়নের ধারা অব্যাহত রাখার স্বার্থে তিনি নিজাম হাজারীর গ্রেফতার দাবি করেন। অপর দিকে কর্তব্যে অবহেলা ও অযোগ্যতার অভিযোগ এনে ফেনী জেলা আ’লীগের সভাপতি আবদুর রহমান বি.কম কেও দলীয় পদ থেকে পদত্যাগ করার জন্য অনুরোধ জানান।

 

সংবাদ সম্মেলনে হাজী রহিম উল্যাহ সম্প্রতি সোনাগাজীর আইন শৃঙ্খলাপরিস্থিতির অবণতি সহ এলাকায় অপরাধমূলক কর্মকান্ড ঘটানোর জন্য আ’লীগের দলীয় কোন্দলকে দায়ী করেন। গত মঙ্গলবার রাতে ভৈরব চৌধুরী বাজারে আ’লীগের অস্ত্রধারি সন্ত্রাসীদের হামলায় যুবলীগ নেতা বেলা নিহত হয়েছে বলেও তিনি দাবি করেন। এ ঘটনার সাথে বিএনপির কোন নেতাকর্মী জড়িত নেই বলে মন্তব্য করেন।

 

সাংবাদিকদের প্রশ্নের জবাবে রহিম উল্যাহ জানান, আমি জেলা আ’লীগের কোন নেতা নই, আমি জেদ্দা মহানগর আ’লীগের নেতা। আমি বিদেশে রাজনীতি করি। গত নির্বাচনে ফেনী তথা সোনাগাজী উপজেলা আ’লীগের কোন নেতাকর্মী আমাকে কোন ধরণের সহযোগিতা করেননি। বরং আমার থেকে মোটা অংকের টাকা নিয়ে নিজেদের পকেট চাঙ্গা করেছেন।

 

এছাড়াও এমপি রহিম উল্যাহ জেলা আ’লীগ ও উপজেলা আ’লীগের বিভিন্ন নেতাকর্মীর নাম উল্লেখ করে তাদের বিরুদ্ধে বিভিন্ন বিষয়ের অভিযোগ করেন। এমন কি তার ও নেতাকর্মীদের বিরুদ্ধে সম্প্রতি আ’লীগের দায়েরকৃত মামলা গুলো মিথ্যা ও বানোয়াট উল্লেখ করে তা প্রত্যাহারের জন্য প্রশাসনকে অনুরোধ জানান।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments