শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeকুমিল্লাকুমিল্লায় দু’গ্রুপের সংঘর্ষে যুবলীগ নেতা গুলিবিদ্ধ

কুমিল্লায় দু’গ্রুপের সংঘর্ষে যুবলীগ নেতা গুলিবিদ্ধ

কুমিল্লার সদরের আমড়াতলীর বাঁশমঙ্গল এলাকায় আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন কুমিল্লা শহর যুবলীগের আহ্বায়ক কামাল উদ্দিন চৌধুরী। এ ঘটনায় পাল্টা গুলিতে ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের কর্মী কাউসার আলমও গুলিবিদ্ধ হয়েছেন। শুক্রবার বিকালে গোলাগুলির  ঘটনা ঘটে। পুলিশ বলছে, ওই এলাকা দিয়ে যাওয়ার সময় দুই প মুখোমুখি হয়ে যাওয়ায় উভয় পরে মধ্যে গোলাগুলি হয় এতে উভয় পরে দুজন গুলিবিদ্ধ হয়েছে।

 
কুমিল্লা চেম্বারের সভাপতি জেলা আওয়ামী লীগ নেতা মাসুদ পারভেজ খান ইমরান জানান, কুমিল্লার সদর উপজেলার আমড়াতলী ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভাসহ বেশ কয়েকটি কর্মসূচি ছিল তার। তিনি জেলা আওয়ামী লীগের সদস্য এবং গত নির্বাচনে এ আসন থেকে তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। স্থানীয় জামবাড়ি খেলার মাঠে ফুটবল টুর্নামেন্টে ফাইনাল খেলায় পুরস্কার বিতরণ করার কথা তার। কিন্তু তার প্রতিপ অনুষ্ঠানের স্টেজ ভাঙচুর করে ফেলে। এরপর ঘটনাস্থলে গিয়ে তিনি তাদের সান্তনা দিয়ে ফিরে আসছিলেন। পথিমধ্যে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের সাবেক জিএস আবদুল্লাহ আল মাহমুদ সহিদের নেতৃত্ব ১৫টি হোন্ডায় করে তাদের ওপর গুলি ছোঁড়ে। এতে কুমিল্লা শহর যুবলীগের আহ্বায়ক কামাল উদ্দিন চৌধুরী বুকে গুলিবিদ্ধ হন। তাকে প্রথমে কুমিল্লার ঝাউতলাস্থ একটি কিনিকে চিকিৎসা দেওয়ার পর ঢাকার বব্যাধী হাসপাসপাতালে নেওয়া হয়েছে।

 
এদিকে এ অভিযোগ খণ্ডন করে যুবলীগ নেতা কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের সাবেক জিএস আবদুল্লাহ আল মাহমুদ বলেন, আমাদের একটি কর্মসূচিতে যাওয়ার সময় মাসুদ পারভেজ খান ও তার সমর্থকরা তাদের পথ আটকে হামলা চালায় এবং গুলি করে। ইমরান খান নিজেও গুলি চালায়। এতে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগ কর্মী কাউসার আলম গুলিবিদ্ধ হয়ে আহত হয়। তাকে ঢাকায় নেওয়া হয়েছে।

 

তবে এ ব্যাপারে কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি খোরশেদ আলম জানান, বাঁশমঙ্গল দিয়ে যাওয়ার সময় সামনাসামনি হয়ে যাওয়ায় দুই প গোলাগুলি করে। এতে দুই পরে দুজন গুলিবিদ্ধ হয়। কামাল চৌধুরীর অবস্থা আশঙ্কাজনক না হলেও কাউসার আশঙ্কাজনক।

 

ওসি আরো জানান, এ ঘটনায় দুই পই মামলার প্রস্তুতি নিচ্ছে। মামলা দিলে মামলা নিবো।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments