শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeকক্সবাজারচকরিয়ায় চেয়ারকোচ-নোহা সংঘর্ষে মা-মেয়েসহ নিহত ৪।। আহত ৩৫

চকরিয়ায় চেয়ারকোচ-নোহা সংঘর্ষে মা-মেয়েসহ নিহত ৪।। আহত ৩৫

চকরিয়ায় যাত্রীবাহি চয়েস চেয়ারকোচ ও প্রাইভেট নোহা গাড়ির মুখোমুখি সংঘর্ষে মা ও মেয়েসহ ৪জন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ৩৫জন। শুক্রবার ১৬জানুয়ারি সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বরইতলী ইউনিয়নের রহমানিয়া দাখিল মাদরাসা গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 
প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, কক্সবাজার থেকে ছেড়ে আসা চট্টগ্রামী প্রাইভেট (চট্টমেট্রো-চ ১১-১৯৩২) নোহা গাড়ি এবং কক্সবাজার অভিমুখী দ্রুতগামী পিকনিকের গাড়ি (চট্টমেট্রো-ব ১১-০৮৩৮) চয়েস চেয়ারকোচ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বরইতলী রহমানিয়া দাখিল মাদরাসা গেইট রাস্তার মাথা এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি দুটি মুখোমুখি সংঘর্ষে পতিত হয়। এতে নোহা গাড়িটি দুমড়ে মুচড়ে যায়।

 
এসময় ঘটনাস্থলে কক্সবাজার পৌরশহরের বদরমোকাম এলাকার মরহুম ইসমাঈলের স্ত্রী তাহেরা বেগম (৪৫) ও উখিয়া হলদিয়াপালং বাইন্যাপাড়ার বাসিন্দা মৃত আলী আকবরের পুত্র চালক মোঃ জয়নাল (৩৫) প্রাণ হারান। গুরুতর আহত কহিনুর আক্তার (১৯) কে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে নিহত তাহেরা বেগমের কন্যা চট্টগ্রাম ব্র্যাক ইউনিভার্সিটির বি.বি.এ দ্বিতীয় বর্ষের ছাত্রী তাসমিয়া ইসমাঈল (২৫) কে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। অপরদিকে নিহত তাহেরার পুত্র রাজীব (৩২) কে চমেকসহ বাকি আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 
এদিকে কক্সবাজার পৌর বিএনপির সভাপতি ও সাবেক কমিশনার রফিকুল হুদা চৌধুরী জানান, নিহত তাহেরা বেগম তাঁর আপন ছোট বোন ও কক্সবাজার কেজি এন্ড মডেল হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষিকা এবং কহিনুর আক্তার তাদের গৃহপরিচারিকা ছিলেন। তিনি আরো জানান, তার ভাগ্নি তাসমিয়া ইসমাঈলের বিয়ে বাড়ি ঠিক হওয়ায় স্ব-পরিবারে চট্টগ্রামের বাড়িতে যাওয়ার পথে চকরিয়ায় এ দুর্ঘটনার শিকার হন।
চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই আবদুর রহমান জানান, সড়ক দুর্ঘটনায় নিহতদের লাশ পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। দুর্ঘটনা কবলিত দুমড়ে মুচড়ে যাওয়া নোহা গাড়ি ও চয়েস চেয়ারকোচটি ফাঁড়ি পুলিশ হেফাজতে রয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments