শুক্রবার, অক্টোবর 29, 2021
শুক্রবার, অক্টোবর 29, 2021
শুক্রবার, অক্টোবর 29, 2021
spot_img
Homeকুমিল্লাশিক্ষার্থীদেরকে সততার সহিত জ্ঞান অর্জন করে জাতীয় পর্যায়ে অবদান রাখতে হবে..এমপি তাজুল...

শিক্ষার্থীদেরকে সততার সহিত জ্ঞান অর্জন করে জাতীয় পর্যায়ে অবদান রাখতে হবে..এমপি তাজুল ইসলাম

আজকের শিক্ষার্থীরা আগামীদিনের দেশ ও জাতির ভবিষ্যত। শিক্ষার্থীদেরকে সততার সহিত জ্ঞান অর্জন করে দেশ, জাতি ও মানুষের কল্যানে নিবেদিত করতে হবে। সততার সহিত শিক্ষার মাধ্যমে জ্ঞান অর্জন করা সহজ হয়। তাই তোমাদেরকে ভবিষ্যত জীবনের কথা চিন্তা করে লেখাপড়ায় মনোযোগী হতে হবে।

শুক্রবার বিকেলে কুমিল্লার লাকসামে ইছাপুরা সেন্ট্রাল হাইস্কুলে কৃতি ছাত্র-ছাত্রী, গুনিজন সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য মো. তাজুল ইসলাম প্রধান অতিথির বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে উপরোক্ত কথা গুলো বলেন।

তিনি আরো বলেন, তোমরা যারা আজ শিক্ষা জীবন পার করছো দেশ জাতি সম্পর্কে সঠিক জ্ঞান অর্জন করতে হবে। তাহলে আগামী দিনে নিজেকে একজন সু-নাগরিক হিসাবে গর্ববোধ করতে পারবে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক আবুল খায়েরের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, লাকসাম উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. ইউনুছ ভূঁইয়া, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সফিউল আলম, মুক্তিযোদ্ধা ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব তাজুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, মহিলা ভাইস চেয়ারম্যান রাশিদা বেগম, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি ইঞ্জি. জাকির হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি এড. রফিকুল ইসলাম হিরা, কুমিল্লা জিলা স্কুলের প্রধান শিক্ষিকা রাশেদা আক্তার, গোবিন্দপুর ইউপি চেয়ারম্যান মোবারক হোসেন ভুঁইয়া, ইউনিয়ন আ’লীগ সভাপতি খোরশেদ আলম তোতা, সাবেক চেয়ারম্যান আবদুল মান্নান মনু, স্কুলের সাবেক প্রধান শিক ফজলুল হক মজুমদার, সংবর্ধিত ছাত্র-ছাত্রীদের প থেকে আবদুল ওয়াদুদ, কুমিল্লা জিলা স্কুলের সাবেক প্রধান শিক্ষক মাও. আ.ন.ম মাহমুদুল হক প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে লাকসাম বনিক সমিতির সহ-সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, গর্বিত পিতা ও সমাজ সেবক আলহাজ্ব মৌলভী সফিকুর রহমান, রত্মাগর্ভা মা নাজমুন নাহারসহ ২২ জন গুনী ব্যাক্তিকে ক্রেষ্ট ও ফুল দিয়ে সংবর্ধিত করা হয়।

এছাড়াও বিভিন্ন পরীায় ভাল ফলাফলের জন্য কৃতি ছাত্র-ছাত্রী হিসাবে আবদুল ওয়াদুদ, নেছার আহমদ, বিলকিস আক্তার, রবিউল হোসেন, আসাদুজ্জামান, মারিয়া রহিম রিয়া, মমতাজ আক্তার, মাঈন উদ্দিন, নাজমুন নাহার আনিকা  ও সেলিনা আক্তারসহ ২১ জন কৃতি শিার্থী হিসেবে ক্রেষ্ট, কলম ও ফুলের তোড়া দিয়ে সংবর্ধিত করা হয়।

প্রধান অতিথি অনুষ্টানের আগে ইছাপুরা পশ্চিম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতল ভবন ও ইছাপুরা গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সদর দণি ম্যানেজার সাখাওয়াত হোসেন , পল্লী বিদ্যুৎ সমিতির আঞ্চলিক পরিচালক কাজী খোরশেদ আলম, ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর মোশারফ হোসেন মজুমদার, দলিলুর রহমান মানিক, নিজাম উদ্দিন শামীম, মনির হোসেন, জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগ সভাপতি গোলাম কিবরিয়া সুমন, সাধারন সম্পাদক সাজেদুল ইসলাম স্বজল,যুগ্ম সাধারন সম্পাদক সাইফুল ইসলাম টুটুল, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, ইউনিয়ন যুবলীগ সভাপতি আবুল হোসেন ও জসিম উদ্দিন। সংবর্ধনা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে আয়োজন করা হয়।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments