মঙ্গলবার, অক্টোবর 19, 2021
মঙ্গলবার, অক্টোবর 19, 2021
মঙ্গলবার, অক্টোবর 19, 2021
spot_img
Homeধর্মইজতেমার দ্বিতীয় পর্বে আখেরি মোনাজাতে অংশ নিতে মুসল্লিদের স্রোত

ইজতেমার দ্বিতীয় পর্বে আখেরি মোনাজাতে অংশ নিতে মুসল্লিদের স্রোত

মুসল্লিদের স্রোত টঙ্গীর তুরাগ তীরের দিকে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাতে অংশ নিতে। আখেরি মোনাজাতে যোগ দিযেছে দেশের বিভিন্ন স্থান থেকে আসা হাজার হাজার মুসল্লি। রোববার সকাল ১০টা থেকে ১১টার মধ্যে আখেরি মোনাজাত অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

 

ভোর থেকেই কমলাপুর থেকে বিশেষ ট্রেন এবং আশপাশের এলাকা থেকে বিআরটিসি বাসের ব্যবস্থা করা হয়েছে। আখেরি মোনাজাতে অংশ নিতে লাখো মুসল্লির পদভারে মুখরিত হয়ে উঠেছে টঙ্গীর তুরাগ তীর। যতদূর চোখ যায় শুধু মানুষ আর মানুষ। ইজতেমা ময়দানে দেশ বিদেশের তাবলিগ জামাতের মুরব্বি ও আলেমরা বয়ান করছেন। তারা দ্বীনি আমল, আখলাক নিয়ে আলোচনা করছেন। মনোযোগ সহকারে শুনছেন উপস্থিত লাখো মুসল্লি।

 

এর আগে, আখেরি মোনাজাতে অংশ নিতে শনিবার রাত থেকেই ঢাকা ও এর আশপাশ ছাড়াও বিভিন্ন স্থান থেকে নতুন করে ধর্মপ্রাণ মুসল্লিরা আসেন টঙ্গীর তুরাগ তীরে ইজতেমা ময়দানে। গভীর রাত পর্যন্ত ঢাকার বিভিন্ন এলাকার রাস্তায় মুসল্লিরা অপেক্ষা করেন ইজতেমাগামী যানবাহনের জন্য।

 

তীব্র শীত উপেক্ষা করেই বাস এবং খোলা পিকাপে করেই বিভিন্ন এলাকা থেকে যাত্রা করেন মুসল্লিরা। রাজধানীর কুড়িলে ট্রেনে কাটা পড়ে দুই মুসল্লির মৃত্যু হয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments