শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeভোলাউত্তপ্ত হয়ে উঠেছে ভোলায় রাজনৈতিক মাঠ

উত্তপ্ত হয়ে উঠেছে ভোলায় রাজনৈতিক মাঠ

দীর্ঘ দিন ভোলায় বিরোধী দলীয় আন্দলন সংগ্রামে তেমন একটা উত্তেজনা না থাকলেও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: ফারুক মিয়াকে গ্রেফতারের পর ভোলার রাজনৈতিক মাঠ কিছুটা উত্তপ্ত হয়ে উঠেছে।

 

বিভিন্ন সুত্র জানায়, শনিবার বিকালে পানের আড়ত এলাকা থেকে ফারুক মিয়াকে গ্রেফতার করা হয়। এ সংবাদ ছড়িয়ে পড়লে শহরের উকিল পাড়া, কালীনাথ রায়ের বাজার, কালীখোলা, যুগীরঘোলসহ বিভিন্ন স্থানে ককটেল বিষ্ফোরণ, যানবাহন ভাংচুর, অগ্নিসংযোগসহ নাশকতার ঘটনা ঘটেছে। পর্যবেক্ষক মহলের অভিমত, বিগত ৫ জানুয়ারির নির্বাচনের পর দেশ ব্যাপী যত আন্দোলন সংগ্রাম আর নাশকতার ঘটনা ঘটেছে ভোলায় তার কোন তাপ লাগেনি।

 
ভোলার বিরোধী দল কেন্দ্রীয় কর্মসূচিগুলো দলীয় কার্যালয় ও এর আশপাশে দায়সারাভাবে সারত। সাধারণ মানুষের ধারণা ছিল পুলিশের সাথে সমঝোতা করেই ভোলার বিরোধী দল রাজনৈতিক মাঠে শান্তি বজায় রেখেছে। কিন্তু প্রধান বিরোধী দল বিএনপির জেলা সম্পাদককে গ্রেফতারের ঘটনায় সাধারণ মানুষের ধারণায় চির ধরেছে।

 

এদিকে বিরোধী দলও পুলিশকে ফাঁকি দিয়ে ঝটিকা মিছিল ও যানবাহন ভাংচুর শুরু করেছে। পুড়িয়ে দিয়েছে বেশ কয়েকটি ছোট ছোট যানবাহন। শঙ্কিত হয়ে পড়েছে ভোলার শান্তিপ্রিয় সাধারণ মানুষ।

 

এদিকে জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর জানান, বিরোধী দল শান্তিপূর্ণভাবেই আন্দোলন সংগ্রাম চালিয়ে যাচ্ছিল। বিনা কারণে শুধু শুধু ফারুক মিয়াকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান তিনি।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments