রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeকুমিল্লাকুমিল্লায় আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে ৪ পুলিশসহ আহত ২১ (ভিডিও সহ)

কুমিল্লায় আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে ৪ পুলিশসহ আহত ২১ (ভিডিও সহ)

কুমিল্লা মহানগরীতে ২০ দলের হরতাল পালন কালে বিএনপি-জামায়াত ও ছাত্রদলের কর্মীদের সঙ্গে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের পৃথক সংঘর্ষে পুলিশসহ অন্তত ২১ জন আহত হয়েছেন। রোববার মহানগরীর কান্দিরপাড় ও চকবাজার এলাকায় এই সংঘের্ষর ঘটনা ঘটে।
পুলিশ, স্থানীয় এলাকার ব্যবসায়ী ও লোকজন জানায়, দুপুর ১২টার দিকে নগরীর কান্দিরপাড় এলাকায় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা হরতাল-অবরোধ বিরোধী মিছিল বের করে। মিছিলটি জেলা বিএনপির কার্যালয়ের সামনে গিয়ে অফিসে ভাংচুর ও সেখানে অবস্থানরত নেতাকর্মীদের উপর হামলা চালায়। পরে বিএনপি-জামায়াত নেতা-কর্মীরা প্রতিরোধ করলে উভয় পক্ষের মাধ্যে সংঘর্ষ শুরু হয়। এসময় পুলিশ ও আওয়ামী লীগের নেতা-কর্মীদের সঙ্গে বিএনপি-জামায়াতের দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া, ২০/২৫টি ককটেলের বিস্ফোরণ, ইট-পাটকেল নিক্ষেপ ঘটনা ঘটে।
সংঘর্ষে কোতয়ালী মডেল থানার ওসি (তদন্ত) সামছুজ্জামান, এসআই সালাউদ্দিন, এসআই নাসির, হাবিলদার হাসান মিয়া, কনস্টেবল রুবেল এবং বিএনপি ও আওয়ামী লীগের কর্মী ও পথচারীসহ কমপক্ষে ১৫-১৬ জন আহত হয়। পুলিশ শতাধিক রাউন্ড রাবার বুলেট ও টিয়ারশেল ছুঁড়ে। এদিকে, নগরীর চকবাজার এলাকায় হরতালের সমর্থনে বিএনপি ও এর অঙ্গসংগঠনসহ জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা একটি মিছিল বের করে।

এসময় যুবলীগ-ছাত্রলীগের নেতা-কর্মীদের সঙ্গে তাদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ৮-১০টি ককটেল বিস্ফোরণ ও ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ৫ জন আহত হন। পরে পুলিশ ১০-১২ রাউন্ড রাবার বুলেট ও টিয়ারশেল ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কোতয়ালী মডেল থানার ওসি মো. খোরশেদ আলম জানান, আবারো সংঘর্ষের আশংকায় নগরীর কান্দিরপাড়-চকবাজারসহ আশপাশের এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments