শুক্রবার, অক্টোবর 29, 2021
শুক্রবার, অক্টোবর 29, 2021
শুক্রবার, অক্টোবর 29, 2021
spot_img
Homeঢাকাজামায়াতকর্মী নিহতের একদিন পারই কথিত বন্দুকযুদ্ধে ছাত্রদল নেতা নিহত

জামায়াতকর্মী নিহতের একদিন পারই কথিত বন্দুকযুদ্ধে ছাত্রদল নেতা নিহত

জামায়াতকর্মী নিহতের একদিন পার না হতেই রাজধানীর খিলগাঁও থানা এলাকার জোড়াপুকুর বালুর মাঠের সামনে সোমবার রাতে আরেক যুবক নিহত হয়েছেন। তিনি খিলগাঁও থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইউনুস জামাল জনি।

 

পুলিশ বলছে, সন্ত্রাসী দুই গ্রুপের বন্দুকযুদ্ধে তিনি মারা গেছেন। তবে পরিবারের অভিযোগ, তাকে গতকাল জেলগেট থেকে সাদা পোশাকের পুলিশ ধরে নিয়ে যায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলাউদ্দিন তথ্য নিশ্চিত করেছেন।

 

তার দাবি, সোমবার দিবাগত রাত দুইটার দিকে খিলগাঁও থানার জোড়াপুকুর বালুর মাঠের সামনে সন্ত্রাসী দুই গ্রুপের মধ্যে গোলাগুলি হচ্ছে। এমন সংবাদ পেয়ে পুলিশ সেখানে গিয়ে ওই যুবককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে রাত পৌনে চারটার দিকে কর্তব্যরত চিকিৎসক ওই যুবককে মৃত ঘোষণা করেন। তার শরীরে ১৫টি গুলিবিদ্ধ হয়েছে।

গত রোববার দিবাগত রাতে একই কায়দায় মতিঝিল এজিবি কলোনীতে এক ব্যক্তি নিহত হন। প্রথমে তার বিষয়ে এমন ‘বন্দুকযুদ্ধের’ বর্ণনা দিয়ে অজ্ঞাত লাশ বলে জানায় মতিঝিল থানা পুলিশ। দুপুরের পর ডিবি পুলিশ বন্দুকযুদ্ধে মারা যাওয়ার কথা স্বীকার করে। রোববার নিহত ব্যক্তি ছিলেন নড়াইল পৌরসভার ওয়ার্ড কমিশনার ও জামায়াতে ইসলামীর সক্রিয় কর্মী।

 

তার স্বজনেরা জানিয়েছেন, গত শুক্রবার রাতে রাজধানীর নারিন্দা এলাকার একটি মেস থেকে ডিবি পরিচয়ে তাকে ধরে নেয়। এরপর তার লাশ পাওয়া যায়।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments