শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeরাজনীতি‘নাশকতাকারীদের বিচার আইনে নয়, পাড়া-মহল্লায় তাদের চিহ্নিত করে দেখামাত্র গুলি’: সমাজকল্যাণমন্ত্রী

‘নাশকতাকারীদের বিচার আইনে নয়, পাড়া-মহল্লায় তাদের চিহ্নিত করে দেখামাত্র গুলি’: সমাজকল্যাণমন্ত্রী

এবার নাশকতাকারীদের দেখামাত্র গুলির কথা বললেন সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলী। তিনি বলেন, “নাশকতাকারীদের এখন আর আইনের মাধ্যমে বিচার নয়, পাড়া-মহল্লায় তাদের চিহ্নিত করে দেখামাত্র গুলি, আর শাস্তি দেয়া হবে না।” মঙ্গলবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে হরতাল-অবরোধে সহিংসতায় দগ্ধ রোগীদের দেখতে এসে তিনি একথা বলেন।
 

মহসিন আলী বলেন, “নাশকতাকারীদের মানবতা দেখানো যায় না। এদেরকে ‘শ্যুট অ্যাট সাইটে’র ভিত্তিতে কঠোরভাবে দমন করা হবে।” “এ বার্ন ইউনিটে এসে দেখলাম পেইনফুল, বেদনাদায়ক, দুঃখজনক পরিস্থিতি। মানবতার জন্য সবাই আমরা কথা বলি। মানুষ এখন মৃত্যু যন্ত্রণায় কাতারাচ্ছে। কীভাবে তা সহ্য করবো?”

তিনি বলেন, “আমরা যখন আইন করতে যাই, তখন আপনারাই মানবতার কথা বলেন। আজকে পার্লামেন্ট চলছে। আমরা এ সংঘাতের বিষয়টি তুলে ধরবো। এক সপ্তাহের মধ্যে আমরা এটি সমাধানের চেষ্টা করবো।” এদিকে নানা বিতর্কিত বক্তব্যের জন্য আলোচনা সমালোচনায় থাকা সমাজকল্যাণমন্ত্রী আবারো সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহার করেছেন ।

বেসরকারি টেলিভিশন ইন্ডিপেন্ডেন্টের সাংবাদিক খালিদ আরাফাত ‘দেখামাত্র গুলি- এতে নিরপরাধ মানুষ মারা যাওয়ার সম্ভাবনা থাকে কিনা?’ এমন প্রশ্ন করলে এর জবাবে মন্ত্রী রেগে গিয়ে বলেন, “আপনি কী তাদের ডিফেন্ড করতেছেন? কী করে আপনি এ ধরনের প্রশ্ন করেন?” পরে বেরিয়ে যাওয়ার সময় মন্ত্রী খালিদ আরাফাতের সামনে এসে তাকে ‘সন অব রাজাকার’ বলে গালি দেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments